AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লক্ষ্মীপুরে সপ্তাহ ব্যাপি জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী


Ekushey Sangbad
মো. রবিউল ইসলাম খান, লক্ষ্মীপুর
০৪:০৪ পিএম, ৩০ জুলাই, ২০২৩
লক্ষ্মীপুরে সপ্তাহ ব্যাপি জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী

নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ এমন প্রতিপাদ্য কে সঙ্গে নিয়ে (২৪-৩০ জুলাই) জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মূল্যায়ন ও সমাপনী অনুষ্ঠান ৩০ জুলাই (রোববার) দুপুরে জেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। 

 

জেলা মৎস্য কর্মকর্তা আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর পল্লী বিদ্যুত সমিতির জেনারেল ম্যানেজার জাকির হোসেন কামাল, রায়পুর মৎস্য ফিশারীর সিনিয়র বৈজ্ঞানিক কর্মকর্তা লুৎফুর রহমান, জেলা প্রাণী সম্পদ কার্যালয়ের ট্রেনিং অফিসার মিজানুর রহমান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সারোয়ার জামান প্রমুখ।


সপ্তাহব্যাপি মূল্যায়ন শেষে আম্বর ফিশারীর ম্যানেজার আমির হোসেন ও মাছের কীটনাশক বিক্রেতা আকবর হোসেন কে সম্মাননা হিসেবে ক্রেষ্ট প্রদান করে অতিথিবৃন্দ। এসময় বিভিন্ন অধিদপ্তরের অন্যান্য কর্মকর্তা, কর্মচারী, মৎস্যজীবী, জেলে সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী ও পেশার লোকজন উপস্থিত ছিলেন।


জেলা মৎস্য কর্মকর্তা আমিনুল ইসলাম উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন মাছ উৎপাদন বৃদ্ধিতে সকলের আন্তরিকতা প্রয়োজন। মাছ যেন জেলায় চাহিদা মিটিয়ে বিক্রি করতে পারে সেই লক্ষ্যে উৎপাদন বাড়াতে হবে। পাশাপাশি মান সম্মত ব্রীজ ও মাছের পোনা উৎপাদনে বিশেষ নজর রাখার আহবান জানান।

 

একুশে সংবাদ/স ক 

Link copied!