AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেন্দুয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও পুরস্কার বিতরণ


কেন্দুয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও পুরস্কার বিতরণ

"নিরাপদ মাছে ভরবো দেশ,গড়বো স্মার্ট বাংলাদেশ " এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৎস সম্পদের সুরক্ষা ও সমৃদ্ধি অর্জনে মৎস্য অধিদপ্তর কর্তৃক গৃহীত কার্যক্রম বিষয়ে র‍্যালি আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও পোনামাছ অবমুক্ত করা হয়েছে।

 

মঙ্গলবার (২৫ জুলাই) সকালে কেন্দুয়া উপজেলা সিনিয়র মৎস্য অফিসের উদ্যোগে পরিষদ মিলনায়তনে কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাবেরী জালালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কেন্দুয়া-আটপাড়ার সংসদ সদস্য অসীম কুমার উকিল।

 

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আজহারুল আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ নূরুল ইসলাম, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঁইয়া প্রমূখ।

 

এসময় কেন্দুয়া উপজেলা প্রকৌশলী মো.মোজাম্মেল হোসেন, কৃষি কর্মকর্তা শারমিন সুলতানা, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.তাজুল ইসলাম, মো.শহীদুল হক ফকির বাচ্চু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল্লা আল ফারুক ছানা, ইউপি চেয়ারম্যান এনামুল কবীর খান,মো.জাকির আলম ভূঞা কেন্দুয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি আসাদুল করিম মামুন,কেন্দুয়া মৎস্য চাষীগণসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শেষে উপজেলায় সর্বোকৃষ্ঠ মৎস্য চাষ শিংয়ে হারেছ মিয়া, পোনায় আনিছুজ্জামান, মাগুর মাছে শহীদুজ্জামান মিন্টু, শিংয়ে সাদির উদ্দিন, গুলশায় আবু তালেব, তেলাপিয়ায় রুবেল মিয়া এবং কই মাছে মানিক মিয়াসহ মোট ৭ জনকে  সম্মাননা পুরষ্কার দেওয়া হয়।

 

একুশে সংবাদ/আ.গ.প্র/জাহা

Link copied!