AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সোনার বাংলা সংগঠনের উদ্যোগে বৃক্ষ বিতরণ কর্মসূচী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নওগাঁ
০১:০১ পিএম, ৯ জুলাই, ২০২৩
সোনার বাংলা সংগঠনের উদ্যোগে বৃক্ষ বিতরণ কর্মসূচী

নওগাঁ সদর থানার সোনার বাংলা সংগঠন শিমুলিয়ার উদ্যোগে শনিবার বিকেলে বৃক্ষবিতরণ কর্মসূচির পালন করা হয়েছে। এসময় নারী নির্যাতন, বাল্য বিবাহ প্রতিরোধ এবং মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

নওগাঁ সদর উপজেলার ৯নং চন্ডিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খুরশীদ আলম রুবেলের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নওগাঁ সদর মডেল থানার পরিদর্শক  ওসি অপারেশন আব্দুল গফুর।

 

সঞ্চালনায় ছিলেন, সোনার বাংলা সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুন নবী সোহান। এতে উপস্থিত বক্তারা হলেন, সোনার বাংলা সংগঠনের প্রধান উপদেষ্টা এস এম নূরুন নবী বাবলু। নওগাঁ সদর থানা আওয়ামী লীগের সদস্য সামছুর রহমান আন্জু। চন্ডিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি এটিএম হারুন অর রশীদ মিন্টু। চন্ডিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হক, প্রমূখ।

 

এসময় বক্তারা বলেন, বাল্যবিবাহের কারণে অনেক কিশোর-কিশোরীর উজ্জ্বল ভবিষ্যৎ নষ্ট হয়ে যাচ্ছে। অপ্রাপ্ত বয়সের কারণে তারা নিজেদেরকে সম্পূর্ণ অন্য পরিবেশের সাথে মিশে চলতে না পারায় পরিবারের মধ্যে অশান্তি লেগে থাকে। বাল্যবিবাহ রোধে অভিভাবকদের বেশি সচেতন হতে হবে। তাহলেই সমাজ ও দেশ থেকে এই প্রথা দূর হবে বলে জানান বক্তরা।

 

এছাড়াও আলোচনা সভায় মাদকের কুফল সম্পর্কে আলোচনা করা হয়। মাদক শুধু একটি জীবন নষ্ট করে না, নষ্ট করে একটি পরিবারকে সেইসাথে পুরো জাতীকে তাই আলোচনা সভায় সকলকে মাদক থেকে দূরে থাকার আহ্বান জানান বক্তারা।

 

আলোচনা শেষে সোনার বাংলা সংগঠনের উদ্যোগে আলোচনা সভায় উপস্থিত ৫ শতাধিক নারী-পুরুষকে একটি করে মেহগনি গাছ উপহার দেওয়া হয়।

 

একুশে সংবাদ/আ.শ.প্র/জাহা

Link copied!