AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টঙ্গীতে গৃহবধূর লাশ উদ্ধার


Ekushey Sangbad

০৬:৩০ পিএম, ফেব্রুয়ারি ১৮, ২০২০
টঙ্গীতে গৃহবধূর লাশ উদ্ধার

গাজীপুর: গাজীপুরের টঙ্গীতে গৃহবধূ মাহমুদা আক্তার হীরার (২৭) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল আটটায় টঙ্গীর খৈরতৈল (পূর্বপাড়া) এলাকার বাবার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। টঙ্গী পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালেক লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের স্বামী নোয়াখালির সোনাইমুড়ি উপজেলার সোনাপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে কামরুল হাসান রাসেল গত তিন মাস আগে মালেশিয়া থেকে ফিরে স্ত্রী হীরাকে নিয়ে তার শুশুরবাড়িতে পরিবারের সাথে বসবাস করতো। নিহত মাহমুদা আক্তার হীরা খৈরতৈল (পূর্বপাড়া) এলাকার মোহাম্মদ হানিফের মেয়ে।

নিহতের ছোট বোন ফাতেমা আক্তার (২২) জানান, রবিবার রাতে তুচ্ছ ঘটনা নিয়ে হীরার সাথে তার স্বামী বাকবিতন্ডা হয়। এসময় তার স্বামী তাকে মারধোর করে ঘর থেকে বের হয়ে যায়। সকালে তার ঘরের বন্ধ এবং সাড়া শব্দ না পেয়ে সবার সন্দেহ হয়। পরে ঘরের দরজা ভেঙ্গে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত লাশ দেখেতে পায়।

স্বজনেরা তাকে উদ্ধার করে টঙ্গীর সাতাইশ এলাকার ইন্টারন্যাশনাল মেডিক্যাল কলেজে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ছয় বছর আগে রাসেলের সাথে মাহমুদা আক্তার বিয়ে হয়। তাদের চার বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

টঙ্গী পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালেক জানান, নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে গৃহবধূকে নির্যাতনে হত্যার পর লাশ সিলিং ফ্যানে ঝুলিয়ে রাখা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনায় এখনো থানায় কেউ অভিরেযাগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর শতভাগ নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্নহত্যা।

এস.সানি // ১৮.০২.২০২০

Link copied!