AB Bank
ঢাকা রবিবার, ২৬ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দেশের ৯০ শতাংশ মানুষ কষ্টে জীবনযাপন করছেন: জিএম কাদের


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:৩৫ পিএম, ১৭ মার্চ, ২০২৪
দেশের ৯০ শতাংশ মানুষ কষ্টে জীবনযাপন করছেন: জিএম কাদের

দেশে অর্থনৈতিক সংকট চলছে, কিন্তু সরকারের লোকজন বিত্তবান হচ্ছে। কেউ কষ্টে থাকবে আর কেউ সুখে থাকবে, এমন বৈষম্য জাতীয় পার্টি হতে দেবে না বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।  

রোববার (১৭ মার্চ) রাজধানীর মিরপুরে ঢাকা মহানগর উত্তরা জাতীয় পার্টির উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে এ কথা বলেন তিনি।

সরকারকে উদ্দেশ্য করে জিএম কাদের বলেন, দেশের ৯০ শতাংশ মানুষ কষ্টে জীবনযাপন করছেন।দেশের মানুষ যাতে দু‍‍`বেলা দু-মুঠো ভাত খেতে পারে সে ব্যবস্থা করা উচিত। দ্রব্যমূল্য মানুষের সাধ্যের বাইরে চলে গেছে বলেও মন্তব্য করেন তিনি।

তিনি আরও বলেন, সরকারের অনেক ধরনের আশ্বাস আমরা শুনেছি। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করা নিয়ে অনেক বড় বড় কথা শুনেছি। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে নেই, সাধারণ মানুষের নামে দলীয় কিছু নেতাকর্মীকে সুযোগসুবিধা দেওয়া হচ্ছে। গুটিকয়েক মানুষকে সুযোগসুবিধা দেওয়া হচ্ছে। সামাজিক ন্যায়বিচার বঞ্চিত মানুষের পাশে আমাদের দাঁড়াতে হবে। জনগণের ভালো দেখা আমাদের দায়িত্ব।

জিএম কাদের যোগ করেন, সরকারের দায়িত্ব ছিল এগুলো করা, ওনারা তা করতে পারছেন না। আমাদের দায়িত্ব সরকারকে বাধ্য করা এগুলো করার জন্য। আমাদের প্রস্তুতি নিতে হবে, জনগণের পাশে দাঁড়াতে না পারলে জনগণের কোনো সমর্থন পাওয়া যাবে না। সংগঠন করতে হলে জনসমর্থন দরকার। জনসমর্থনের জন্য সেই রাজনীতি দরকার যেটা জনগণ চায়। সেই রাজনীতি করার প্রস্তুতি নিতে হবে।

 

একুশে সংবাদ/ন.ট.প্র/জাহা

 

Link copied!