AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রিজভীর নেতৃত্বে বৃষ্টিভেজা পিকেটিং


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১১:০৭ এএম, ৭ ডিসেম্বর, ২০২৩
রিজভীর নেতৃত্বে বৃষ্টিভেজা পিকেটিং

দেশজুড়ে চলছে বিএনপি ঘোষিত ১০ম দফা সর্বাত্মক অবরোধ চলছে। ক্ষমতাসীন সরকারের পদত্যাগ, তফসিল বাতিল, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার গঠন এবং খালেদা জিয়াসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে এই কর্মসূচি গ্রহণ করেছে দলটি।

অবরোধের দ্বিতীয় দিনে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে মিছিল করেছেন দলটির নেতাকর্মীরা। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে রাজধানীর শাহজাহানপুরে বৃষ্টিতে ভিজে এই মিছিল করেন তারা।

এদিন সকাল সাড়ে ৭টায় শাহজাহানপুর মোড় থেকে মিছিলটি শুরু হয়। পরে পীরজঙ্গী মাজার মোড়ে গিয়ে শেষ হয়। এসময় সড়ক অবরোধ করে বিক্ষোভ ও পিকেটিং করেন তারা।

এসময় কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্য সম্পাদক ডা. মো. রফিকূল ইসলাম, মানিকগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ড. খোন্দকার আকবর হোসেন (বাবলু), যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জুয়েল, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি তারেকুজ্জামান তারেক, মহানগর দক্ষিণ বিএনপির সাবেক সদস্য নাদিয়া পাঠান পাপন, সাবেক কাউন্সিলর ও রামপুরা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক নীলুফার ইয়াসমীন নিলু উপস্থিত ছিলেন।

এছাড়া কেন্দ্রীয় বিএনপি নেতা আশফাকুল ইসলাম মনু ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সাবেক আহ্বায়ক জসিম সিকদার রানা, সহ-সভাপতি আরিফুল ইসলাম আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. তৌহিদুর রহমান আউয়াল, কেন্দ্রীয় মহিলা দলের সহ-সম্পাদিকা ফাতেমা তুজ জোহরা মিতু, সরকারি মাদরাসা-ই-আলিয়া ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. ছানাউল্লাহ হাজির ছিলেন।


একুশে সংবাদ/এসআর

Link copied!