AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাথায় আঘাত পেয়ে হাসপাতালে মমতা বন্দ্যোপাধ্যায়


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৯:৩৬ পিএম, ১৪ মার্চ, ২০২৪
মাথায় আঘাত পেয়ে হাসপাতালে মমতা বন্দ্যোপাধ্যায়

মাথায় গুরুতর আঘাত পেয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। চিকিৎসার জন্য তাকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

স্থানীয় সময় বৃহস্পতিবার (১৪ মার্চ) রাত সোয়া ৮টার দিকে তৃণমূল কংগ্রেস ফেসবুকে মুখ্যমন্ত্রীর একটি ছবি পোস্ট করে এ খবর জানিয়েছে।

ছবিতে দেখা যাচ্ছে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কপালের ঠিক মাঝখানে চোট লেগেছে। সেখান থেকে রক্ত বেয়ে পড়ছে। ছবিতে হাসপাতালের বিছানায় শোয়া অবস্থায় দেখা গেছে মমতাকে।  

বৃহস্পতিবার বিকেলে মুখ্যমন্ত্রী একডালিয়ায় একটি অনুষ্ঠানে যোগ দেন। সেখানে প্রাক্তন মেয়র তথা প্রয়াত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের একটি মূর্তি উন্মোচন ও রাস্তার নামকরণ করেন। এ অনুষ্ঠানে বেশ আবেগপ্রবণ হতে দেখা যায় তাকে। এক সময়ের সহযোদ্ধা সুব্রত মুখোপাধ্যায়কে নিয়ে স্মৃতিচারণ করছিলেন। সেখান থেকে বাড়ি ফেরার পরই এই দুর্ঘটনা ঘটে।

সূত্রের খবর অনুযায়ী, বাড়িতেই ভারসাম্য বজায় রাখতে না পেরে হোঁচট খেয়ে পড়ে যান মুখ্যমন্ত্রী। তাকে সঙ্গে সঙ্গে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখতে সেখানে ছুটে যান তার ভাই বাবুন বন্দ্যোপাধ্যায়, ফিরহাদ হাকিম, ইন্দ্রনীল সেন। পৌঁছে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মা লতাদেবীও। তিনিই মূলত বাড়িতে মুখ্যমন্ত্রীর দেখভাল করেন। চিকিৎসকরা সঙ্গে সঙ্গে প্রয়োজনীয় পরীক্ষা করে মুখ্যমন্ত্রীর চোট কতটা গুরুতর, তা বোঝার চেষ্টা করছেন। নিউরো মেডিসিন, নিউরো সার্জারি, কর্ডিওলজি, চেস্ট ও মেডিসিন-সহ দশ সদস্যের মেডিক্যাল টিম গঠন করা হয়েছে।

এদিকে মুখ্যমন্ত্রীর চোট পাওয়ার খবর পেয়ে বিরোধী নেতৃত্বও উদ্বেগ প্রকাশ করেছে। রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার এবং প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী সোশাল মিডিয়ায় দেয়া এক পোস্টে তার দ্রুত সুস্থতা কামনা করেছেন।


একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

 

Link copied!