AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তারাকান্দা থানার এ.এস.আই নজরুল ইসলাম জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:৪০ পিএম, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪
তারাকান্দা থানার এ.এস.আই নজরুল ইসলাম জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত

ময়মনসিংহের তারাকান্দা থানায় কর্মরত এ.এস.আই মো: নজরুল ইসলাম ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) ময়মনসিংহ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় এ ঘোষনা দেওয়া হয়। জেলা পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঞা তার হাতে এই সম্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট তুলে দেন।

চলতি বছরের জানুয়ারী মাসে ওয়ারেন্ট তামিলসহ বিভিন্ন অপরাধ নিয়ন্ত্রণে ভূমিকা রাখায় অপরাধ পর্যালোচনা অনুষ্ঠানে ময়মনসিংহ জেলার মধ্যে তারাকান্দা থানার এ.এস.আই মোঃ নজরুল ইসলাম কৃতিত্বের সাথে অপরাধ দমনে সফলতা অর্জন করায় এ সম্মাননা দেওয়া হয়।

তারাকান্দা থানায় গত জানুয়ারী মাস দাখিলকৃত ওয়ারেন্ট ভূক্ত আসামী গ্রেফতার করার মধ্য দিয়ে এ.এস আই মো: নজরুল ইসলাম শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন।

পুরস্কার প্রাপ্তির প্রতিক্রিয়ায় এ.এস.আই মোঃ নজরুল ইসলাম বলেন,পুলিশে যোগদানের পর থেকে ন্যায়, নীতি ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছি। তিনি আরও বলেন, জনগণের টাকায় আমার চাকরি। জনগণকে সেবা দেওয়া আমার দায়িত্ব ও কর্তব্য। আমি সেই দায়িত্ব পালন করার চেষ্টা করি। এ ধরনের পুরস্কারে কাজের প্রতি স্পৃহা আরও কয়েকগুণে বেড়ে যায়। আমি ধন্যবাদ জানাই আমার শ্রদ্ধাভাজন অভিভাবক জেলা পুলিশ সুপার স্যার,তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) স্যারসহ থানা কর্মরত সহকর্মী পুলিশ কর্মকর্তাদের।


একুশে সংবাদ/স.আ.প্র/জাহা

 

Link copied!