AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধুপখোলায় গ‍্যাসের আগুনে দগ্ধ জবির শিক্ষার্থীর মৃত


ধুপখোলায় গ‍্যাসের আগুনে দগ্ধ জবির শিক্ষার্থীর মৃত

রাজধানীর ধূপখোলায় বিস্ফোরণের ঘটনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী মেহেদী হাসান শাওন চিকিৎসাধীন অবস্থায়  রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা গেছেন।

 

শনিবার (৬ মে) ভোরে মারা যান তিনি। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন ।

 

গত সোমবার (১ মে) গেন্ডারিয়া ধুপখোলা বাজার ওয়াসার মেরামতের কাজ করার সময় তিতাস গ্যাস লাইনে বিস্ফোরণ হয়ে সে দগ্ধ হয়।  দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্নে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় নিবিড় পরিচর্যা কেন্দ্র আই সি ইউ তে রাখা হয়।

 

নিহতের বন্ধু হাসান জানান, আমার বন্ধু জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বোটানি বিভাগের ১৫তম ব্যাচের শিক্ষার্থী। বাজার করার জন্য বাজারে গেলে এই ঘটনাটি ঘটে বলে জানান তিনি।

 

তিনি আরো বলেন,নিহতের গ্রামের বাড়ি নাটোর জেলার বাগাতিপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে ।বর্তমানে গেন্ডারিয়া এলাকায় ম্যাচ করে থাকতেন।নিহত এক ভাই এক বোন সে ছিল সবার মধ্যে বড়।

 

শেখ হাসিনা জাতীয় বার্নওপ্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডাঃ এস এম আইয়ুব  হোসেন বলেন, গেন্ডারিয়া থেকে আগুনের ঘটনায় গত (১ মে) মমেহেদী হাসান নামে একজন ভর্তি হয়,শনিবার(৫ মে) সকাল ছয়টার দিকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) ২০ নম্বর বেডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।তার শরীরে ৩০ শতাংশ দগ্ধ হয়েছিল।

 

এছাড়া গেন্ডারিয়ায় ধুপ খোলায় গ‍্যাসের আগুনের ঘটনায় আরো তিনজন ঢাকা মেডিকেল বার্ন ইউনিটে  চিকিৎসাধীন রয়েছেন। তারা হলেন আব্দুল রহিম (৫০) মিম আক্তার (২১ )ও নাতি আলিফ ২

 

একুশে সংবাদ/আ.জ.প্র/জাহাঙ্গীর

Link copied!