AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এনবিএ সভাপতি সাকলায়েন ও সাধারণ সম্পাদক রাইসুল


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:২১ পিএম, ২৫ মে, ২০২৪
এনবিএ সভাপতি সাকলায়েন ও সাধারণ সম্পাদক রাইসুল

বেসরকারি টেলিভিশন এবং রেডিও স্টেশনের সংবাদ উপস্থাপকদের সংগঠন নিউজ ব্রডকাস্টারস অ্যালায়েন্স সোসাইটি অব বাংলাদেশ (এনবিএ) কার্যনির্বাহীর কমিটির নির্বাচনে সভাপতি পদে সাকলায়েন রাসেল ও সাধারণ সম্পাদক পদে রাইসুল হক চৌধুরী নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২৪ মে) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়।

অন্যান্য পদের মধ্যে সহসভাপতি পদে চ্যানেল টোয়েন্টি ফোরের মোহাম্মদ ইমতিয়াজ, বৈশাখী টেলিভিশনের মেহের ই খোদা দ্বীপ, এনটিভির নাজনীন আহমেদ এবং নির্বাহী সদস্য পদে চ্যানেল টোয়েন্টি ফোরের শরীফ উল হক, এ টি নিউজের বাবলি ইয়াসমিন, এসএ টিভির রুপা নূর নির্বাচিত হয়েছেন।

এছাড়া ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদকসহ ১২টি পদে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় ভোট নেওয়া হয়নি। তারা হলেন, যুগ্ম সাধারণ সম্পাদক ইনডিপেন্ডেন্ট টিভির মুজাহিদুল ইসলাম শিব্বির, কোষাধ্যক্ষ বাংলা ভিশনের নাদিরা আশরাফ, সাংগঠনিক সম্পাদক চ্যানেল টোয়েন্টিফোরের আশিক তমাল, দপ্তর সম্পাদক চ্যানেল টোয়েন্টি ফোরের মামুন উর রশীদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মাই টিভির হাফিজ খন্দকার, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক নিউজ টোয়েন্টিফোরের রঞ্জু ইফতেখার, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক নিউজ টোয়েন্টিফোরের মাহমুদুল হাসান জাহিদ, স্বাস্থ্য ও সমাজকল্যাণ সম্পাদক চ্যানেল টোয়েন্টি ফোরের আতিকুর রহমান আতিক, আইন সম্পাদক আর টিভির পারভিন মিতু, মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন সম্পাদক জিটিভির তায়িব অনন্ত নির্বাচিত হয়েছেন।

 

নির্বাচন কমিশনার হিসেবে দ্বায়িত্ব পালন করেন মাহবুব হাসান (প্রধান নির্বাচন কমিশনার), হাসান শাহরিয়ার কল্লোল, লতিফুল মতিন মিঠু, সঙ্গীতা খান এবং লাবণ্য হাসান।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!