AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোনো সুন্দরী মেয়ে আপনার দিকে তাকালে যা করবেন?


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০৭:৩০ পিএম, ৩০ জানুয়ারি, ২০২৩
কোনো সুন্দরী মেয়ে আপনার দিকে তাকালে যা করবেন?

একজন সুন্দরী মেয়ে আপনার দিকে তাকালো। দুজনের চোখে চোখ পড়লো। তার তাকানো দেখে আপনার মুখে কিছুটা লাজুক আভা ফুটে উঠলো। এটি কিন্তু আপনার জন্য বিব্রতকরও হতে পারে। কারণ এরপরের করণীয় সম্পর্কে আপনার জানা নেই। এক্ষেত্রে দ্রুত কোনো প্রতিক্রিয়া দেখানোই বুদ্ধিমানের কাজ। কারণ সুন্দর এই মেয়ে আপনার আগামী জীবনে বিশেষ কেউ হয়ে উঠতেও পারে! যদি কোনো সুন্দরী মেয়ে হঠাৎ করে আপনার দিকে তাকায় তবে এই কাজগুলো করতে পারেন- 

 

আপনিও কি তাকাবেন নাকি তাকাবেন না?
আপনি যদি বিবাহিত বা কোনো সম্পর্কে থাকেন তবে না তাকানোই উত্তম। সে তাকালে বিনিময়ে যদি আপনিও তাকান তাহলে তার অর্থ দাঁড়ায় যে আপনি তার সঙ্গে কথা বলতে চান অথবা পরিচিত হতে চান। তাই আপনি যদি সিঙ্গেল না হন তবে এ বিষয়টি এড়িয়ে যাওয়াই ভালো। আর যদি সিঙ্গেল থাকেন তবে করতে পারেন এই কাজগুলো-

     

চোখে চোখে তাকান
যে কারও সঙ্গে যোগাযোগের জন্য অন্যতম ভালো উপায় হলো তার চোখে চোখ রেখে তাকানো। চোখকে বলা হয় আমাদের আত্মা ও হৃদয়ের দরজা। তার চোখের দিকে দুই-তিন সেকেন্ডের জন্য তাকালেই পরিস্থিতি অনেকটা সহজ হবে। সেইসঙ্গে আপনি যে তার সম্পর্কে আগ্রহী এটাও জানানো হবে।

 

আপনিও হাসুন
মেয়েটি যদি আপনার দিকে তাকিয়ে হাসে তবে আপনিও অল্প হাসুন। সেই হাসি যেন চোখেও ফুটে ওঠে। মেয়েটি আপনার দিকে তাকালে আপনিও তার দিকে স্বচ্ছ ও হাসিখুশি দৃষ্টিতে তাকান। এতে অপরপক্ষ সব সময় উষ্ণ ও ইতিবাচক অনুভূতি লাভ করে। বিশেষ করে মেয়েটি আপনার সম্পর্কে এমনটাই ধারণা পাবে।

   

বডি ল্যাঙ্গুয়েজ ব্যবহার করুন
আপনি যদি ইতিমধ্যেই চোখের ভাষার প্রয়োগ করে থাকেন তবে এবার ব্যবহার করতে পারেন বডি ল্যাঙ্গুয়েজ। আপনি যে তার সঙ্গে কথা বলতে আগ্রহী এটা বোঝানোর চেষ্টা করতে পারেন। তবে আপনার পা বা হাত ক্রস করে দাঁড়াবেন না। এ ধরনের ভঙ্গি মেয়েরা পছন্দ করে না, প্রথম দেখার বেলায় তো না-ই!


তার সঙ্গে কথা বলুন
তাকানো, মুচকি হাসি কিংবা বডি ল্যাঙ্গুয়েজের পর আপনার পরবর্তী কাজটি হতে পারে গিয়ে সরাসরি তার সঙ্গে কথা বলা। স্বাভাবিক থাকার চেষ্টা করুন, খুব বেশি কঠিন হবেন না। সহজভাবে কথা বলুন তবে স্বস্তা কোনো কথা বলা বা রসিকতা করতে যাবেন না। আপনি যেমন, তেমনই থাকুন। স্বাভাবিকভাবেই তার সঙ্গে কথা বলুন।

 

কীভাবে তার ফোন নম্বর চাইবেন?
তার ফোন নম্বর চাইতে ভয় করবেন না। সে আপনার প্রতি আকর্ষণ অনুভব না করলে তো দৃষ্টিই দিতো না! দুজনে কথা বলতে গিয়ে যদি মনে হয় যে আরও কিছু কথা বলা বাকি তবে যাওয়ার আগে তার ফোন নম্বরটি চেয়ে নিতে পারেন। মেয়েটির কাছ থেকে সরাসরি ফোন নম্বর চেয়ে নিন, অন্য কোনোভাবে চেষ্টা করতে যাবেন না। ফোন নম্বর নেওয়ার সময় মনে মনে অনেকটা খুশি হলেও মুখে সেটি ফুটে উঠতে দেবেন না।

একুশে সংবাদ.কম/আ.সা/সা’দ

Link copied!