AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেজরিওয়ালের বার্তা পড়ে শোনালেন স্ত্রী সুনিতা


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৫:৪০ পিএম, ৩১ মার্চ, ২০২৪
কেজরিওয়ালের বার্তা পড়ে শোনালেন স্ত্রী সুনিতা

কারাগারে বন্দি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের পাঠানো বার্তা পড়ে শুনিয়েছেন তার স্ত্রী সুনিতা কেজরিওয়াল। রোববার (৩১ মার্চ) দিল্লির রামলীলা ময়দানে একটি বিশাল সমাবেশে তার স্বামীর পাঠানো এই বার্তা পড়ে শুনিয়েছেন তিনি। খবর এনডিটিভির।

সমাবেশে উপস্থিত ছিলেন রাহুল গান্ধী, উদ্ধব ঠাকরে, মেহবুবা মুফতি এবং মল্লিকার্জুন খার্গসহ বিরোধী দল ভারত ব্লকের অন্যান্য নেতারা।

সুনিতা বলেন, ভারতের জনগণ অরবিন্দ কেজরিওয়ালের পাশে আছেন। তাকে চিরতরে জেলে রাখা যাবে না। জেল থেকে পাঠানো স্বামীর বার্তার বরাত দিয়ে সুনিতা আরও বলেন, আমি আপনার কাছে ভোট চাইছি না। আমি আপনাকে নির্বাচনে কাউকে পরাজিত করতে সাহায্য করতে বলছি না। আমি শুধুমাত্র ১৪০ কোটি ভারতীয়কে এই দেশকে এগিয়ে নিয়ে নেওয়ার জন্য সাহায্য করতে বলছি।

বক্তৃতায় সুনিতা বিরোধী ভারত ব্লককেও সমর্থন দিয়েছেন। তিনি বলেন, এটি শুধুমাত্র নামেই ভারত নয়। এটি আমাদের হৃদয়ে রয়েছে। এরপর কেজরিওয়ালের স্ত্রী তার স্বামীর পাঠানো ছয়টি গ্যারান্টি পড়ে শোনান।

এই বার্তায় তিনি বলেন, প্রথমত, সারাদেশে কোনো বিদ্যুৎ বিচ্ছিন্ন হবে না। দ্বিতীয়ত, সারাদেশের দরিদ্রদের জন্য বিদ্যুৎ বিনামূল্যে দেওয়া হবে। তৃতীয়ত, প্রতিটি গ্রামে একটি ভালো স্কুল থাকবে যেখানে সমাজের সব স্তরের শিশুরা মানসম্মত শিক্ষা পাবে। চতুর্থত, প্রতিটি গ্রামে একটি মহল্লা ক্লিনিক থাকবে এবং প্রতিটি জেলায় সরকারী মাল্টি-স্পেশালিটি হাসপাতাল থাকবে। পঞ্চমত, স্বামীনাথন রিপোর্ট অনুযায়ী কৃষকরা ভাল ন্যূনতম সমর্থন মূল্য পাবেন। ষষ্ঠত, দিল্লির মানুষের সঙ্গে বহু বছর ধরে অন্যায় আচরণ করা হচ্ছে তা আমরা শেষ করব। দিল্লির মানুষ রাজ্যের মর্যাদা পাবে।

আগামী পাঁচ বছরের মধ্যে এই সব গ্যারান্টি পূরণ করা হবে বলেও বক্তৃতায় উল্লেখ করেন তিনি।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!