AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প’র্ন দেখার জন্য প্রতিদিন ১৬ হাজার টাকা পারিশ্রমিক পান সুন্দরী তরুণী


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৭:১৭ পিএম, ১১ মার্চ, ২০২৩
প’র্ন দেখার জন্য প্রতিদিন ১৬ হাজার টাকা পারিশ্রমিক পান সুন্দরী তরুণী

ওটিটি প্ল্যাটফর্ম কিংবা পর্ন ওয়েবসাইট; অ্যাপগুলোতে কেমন কনটেন্ট যাবে তা নির্ভর করে ব্যবহারকারীদের ওপর। আর এইসব ঠিক হয় গবেষণার মাধ্যমে। যে পর্ন সাইটে যত ভালো সমীক্ষা বা রিসার্চ করা হয়, তাদের সাইট তত বেশি মানুষ দেখে। আর তাই পর্ন সাইটগুলি ভালোমানের রিসার্চে জোর দেয়।

 

এমনই এক সমীক্ষায় ২২ বছরের সুন্দরী এক তরুণীকে মোটা পারিশ্রমিক দেওয়ার চুক্তি করা হলো। সারাদিন ধরে তাকে শুধু পর্ন ভিডিও দেখে বলতে হবে, কোনটা ভালো, কোনটা ততটা নয়। প্রতি ঘণ্টায় তার জন্য সেই তরুণী পাবেন বাংলাদেশি মুদ্রায় প্রায় দুই হাজার টাকা (২০ মার্কিন ডলার)। হ্যাঁ, সারাদিন ৮ ঘণ্টার পর্ন দেখার বিনিময়ে তরুণীর রোজগার ১৬ হাজার টাকা। মার্কিন যুক্তরাষ্ট্রের প্রশাসনের বেঁধে দেওয়া নূন্যতম মজুরির চেয়ে যা তিন গুণ।

 

মার্কিন যুক্তরাষ্ট্রের গ্রিনকের বাসিন্দা সেই তরুণীর নাম রেবেকা ডিকসন। পর্ন সমীক্ষায় ঘণ্টা পিছু দেড় হাজার টাকায় ভিডিও দেখার জন্য জমা পড়েছিল মোট ৯০ হাজার আবেদন। সেখান থেকে নানাদিক বিবেচনা করে রেবেকাকেই বেছে নেয়া হল। রেবেকা জানিয়েছিলেন, তিনি পর্ন দেখতে ভালোবাসেন, গবেষণারগত দারুণ নেশা। আর পর্নের নানা নতুন দিক নিয়ে পড়াশোনা করছেন।

 

পর্ন ভিডিও দেখার সঙ্গে আর কী করতে হবে রেবেকাকে? নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হচ্ছে, তাকে ভিডিওগুলোর ওপর কোম্পানিকে রিপোর্ট পাঠাতে হবে। কোন ধরনের পর্ন কতক্ষণ চলতে পারে, কী ধরনের প্রতিক্রিয়া আসছে সহ নানা ধরনের তথ্য রিপোর্ট আকারে পাঠাতে হবে তাকে।

 

এই কাজ পেয়ে দারুণ খুশি রেবেকা বললেন, আমি ছোট শহরের মেয়ে। আমাদের ওখানে জীবন খুব শান্ত। এই কাজটা আমার জন্য একদম পারফেক্ট। পর্ন দেখতে আমার দারুণ লাগে। এই ধরনের কাজ যেন আমারই জন্য তৈরি। একটা প্রজেক্টের অংশ হতে পারে বেশ উত্তেজিত লাগছে। আশা করছি কোম্পানি আমার কাজে উপকৃত হবে।

 

একুশে সংবাদ/এএপি
 

Link copied!