AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দীর্ঘ বিরতির পর কাজে ফিরলেন মিতু


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৪১ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
দীর্ঘ বিরতির পর কাজে ফিরলেন  মিতু

প্রায়  এক বছর পর দীর্ঘ ধারাবাহিক নাটক “চিরকুমারী সংঘ” দিয়ে কাজে ফিরলেন অভিনেত্রী মায়া মিতু ।  ছোটবেলা থেকে সংগীত জগত টাকে খুব ভালবাসতেন । তার ইচ্ছে ছিল বড় হয়ে শিল্পী হবে। কিন্তু হয়ে গেলেন অভিনেত্রী।

এ ব্যাপারে কথা হয় অভিনেত্রী মায়া মিতুর সাথে তিনি বলেন,  অভিনয়কে এমন ভাবে ভালোবেসে ফেলেছি যেটা চাইলেও ছাড়তে পারি না । তাই চিরকুমারী সংঘ ধারাবাহিক দিয়ে শুরু করেছি । পরিচালনা করছেন সৈয়দ রিফাত সিদ্দিকী । লিখেছেন প্রশ্নও সোহান খান ।

তিনি আরো বলেন,  পরপর ৩ সিরিয়ালের ওয়েব সিরিজ কাজ করেছি মানে চারটা গল্পের চরিত্র চার রকম যে কাজগুলো চলতেছে সেগুলো হলো বিদেশ ফেরত জামাই পরিচালনা করেছেন রহমান খলিল লিখেছেন সজীব চিসতি ।শেফালির হোস্টেল পরিচালনা করেছেন  অহিদ বিন চৌধুরী লিখেছেন মনিরুজ্জামান । ওয়েব সিরিজ পুলিশ স্টেশন,পরিচালনা করেছেন অঞ্জন আইচ লিখেছেন কোমল সরকার  ওটিটি প্ল্যাটফর্ম  জন্য করা হচ্ছে এটার বাকি আপডেট পরে জানাবো । 

 

মিতু আরো বলেন, সামনে আরো অনেকগুলো প্রজেক্ট সাথে কথা হচ্ছে। আপনারা সবাই আমার জন্য  দোয়া করবেন এবং আপনাদের ভালোবাসা চাই । সব চায়তে মজার বিষয়  হলো যে চারটা কাজ করতেছি সবার সাথে আমি নতুন আগে কাজ হয়নি এই প্রথম কাজ প্রত্যেকটা পরিচালকের এতো  হেল্পফুল আমাদের সাথে কাজ করে । অনেক ভালো লাগছে আমরা আসলে আন্তরিক না হলে ভালোভাবে কাজ করা যায় না । তাই আমরা যারা সবাই আছি আন্তরিক হিসেবে কাজগুলো শেষ করছি ।

 

একুশে সংবাদ/স ক 


 

Link copied!