AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘রাহুল গান্ধীকে বিয়ের জন্য তৈরি শার্লিন চোপড়া, কিন্তু শর্ত আছে’


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৩৯ পিএম, ৮ আগস্ট, ২০২৩
‘রাহুল গান্ধীকে বিয়ের জন্য তৈরি শার্লিন চোপড়া, কিন্তু শর্ত আছে’

শার্লিন চোপড়া বরাবরই তিনি তাঁর বোল্ড লুকের জন্য নেটদুনিয়ায় চর্চিত ও ভাইরাল। তবে আজও বিয়ের পিঁড়িতে বসেননি তিনি। এদিকে ভরা সভায় প্রকাশ্যেই রাহুল গান্ধীকে বিয়ে করার পরামর্শ দিয়েছিলেন লালুপ্রসাদ যাদব। হাজার হলেও তিনি বর্তমানে রাজনৈতিক দুনিয়ার ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’। আর এবার বলিপাড়ার বিতর্কিত নায়িকা শার্লিন চোপড়া তাঁকে বিয়ের ইচ্ছেপ্রকাশ করলেন।

 

সম্প্রতি বান্দার ব্যান্ডস্ট্যান্ডে সাংবাদিকদের মুখোমুখি হন শার্লিন চোপড়া। সেখানেই বিয়ে সম্পর্কিত প্রশ্নের মুকে পড়েন। তাঁকে প্রশ্ন ছোঁড়া হয়, ‘আপনি কি কংগ্রেস নেতা রাহুল গান্ধীর সঙ্গে বিয়ে করতে রাজি হবেন?’ আসলে সাংসদ পদ খোয়ানোর পর সম্প্রতি সেই আসন ফিরে পেয়েছেন রাহুল। তাই নিত্যদিন খবরের শিরোনামে থাকছেন তিনি। আর সেই প্রেক্ষিতেই পাপ্পারাজিরা শার্লিনকে ওই প্রশ্ন ছোঁড়েন। এবং সকলকে অবাক করে দিয়ে অভিনেত্রী যা উত্তর দেন, তা শুনলে হতবাক হয়ে যাবেন আপনিও। বললেন, “অবশ্যই বিয়ে করতে চাই রাহুল গান্ধীকে। কিন্তু বিয়ের পর পদবী বদলাব না।”

 

এই ভিডিও প্রকাশ্যে আসতেই হাসির রোল নেট পাড়ায়। ঝড়ের গতিতে ভাইরাল হল এই ভিডিও ক্লিপিং। যদিও তাঁর ও রাহুল গান্ধির মাঝে দূর-দূরের সম্পর্কও বর্তমান নয়। তবে প্রশ্ন শুনে যে শার্লিন এত সাবলীলভাবে তার উত্তর দিয়ে বসবেন, তা কে জানত? ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এই ভিডিও তাই এখন নেটদুনিয়ার নতুন খোরাক। আবারও দস্তুর মতো রোস্ট হচ্ছে শার্লিন চোপড়া। এই মন্তব্য শার্লিন এতটাই সাবলীলভাবে দিয়েছিলেন, দেখেই যেন দর্শকদের চোখ কপালে। শার্লিন এই প্রশ্নে যেন বিন্দুমাত্র অবাক হলেন না। খুব স্বাভাবিক যেন তাই কাছে এই প্রশ্ন, এমনই ধাঁচে উত্তর দিলেন তিনি।

প্রসঙ্গত, একতা কাপুরের হাত ধরেই পর্দায় ফের পুনর্জন্ম হতে চলেছে শার্লিন চোপড়ার। অভিনেত্রী নিজেই এমনটা দাবি করেছেন। ‘টেলিভিশন ক্যুইন’-এর হাত ধরে তাঁর পরবর্তী প্রজেক্ট ‘পৌরুষপুর ২’ দিয়েই দীর্ঘ বিরতির পর কাজে ফিরছেন বলিপাড়ার বোল্ড নায়িকা। কিডনির অসুখে ভুগে কাজ থেকে সরে গিয়েছিলেন। ডাক্তাররা বলেছিলেন, তিন মাসের বেশি বাঁচবেন না তিনি। তবে মনে জেদ চেপেই অসুখের সঙ্গে লড়াই করে ফিনিক্স পাখির মতো ফিরে এসেছেন শার্লিন চোপড়া। আর এই সেকেন্ড ইনিংসের জন্য একতাকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। সেই সিরিজ নিয়ে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা প্রসঙ্গেই রাহুল গান্ধীর কথা উল্লেখ করেন শার্লিন।

 

একুশে সংবাদ/আ.র.প্র/জাহা

Link copied!