AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেষরাতে কৃতজ্ঞতা প্রকাশ করলেন পরী!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৫৫ পিএম, ৬ জুন, ২০২৩
শেষরাতে কৃতজ্ঞতা প্রকাশ করলেন পরী!

ঢালিউডের চলমান বিতর্ক রাজ-সুনেরাহ-পরীমনি

ঢালিউডের চলমান বিতর্ক রাজ-সুনেরাহ-পরীমনি। এই ত্রিদ্বয় একটার পর একটা কাণ্ড ঘটায় যাচ্ছে। অভিযোগের পাল্টা জবাব দিতে যেন সিদ্ধহস্ত পরী। ব্যক্তিজীবনের নানা ঘটনা ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। এবার হঠাৎই মধ্যরাতে ফেসবুকে একটি পোস্টে দুঃখ প্রকাশ করেছেন তিনি।

 

সোমবার (৪ জুন) দিবাগত রাত ৩টায় একটি স্ট্যাটাস ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশে শেয়ার করেন পরীমনি। পোস্টে তিনি তানভীর তারেক ও জাগো এফএম কর্তৃপক্ষের কাছে দুঃখ প্রকাশ করেছেন।

 

পরীমনি লিখেছেন, আমি আন্তরিকভাবে দুঃখিত তানভির তারেক এবং জাগো এফএম কর্তৃপক্ষের কাছে। আপনাদের সঙ্গে আমি আমার কমিটমেন্ট রাখতে অক্ষম হয়েছি। আপনারা আমার বর্তমান মানসিক পরিস্থিতির সঙ্গে রয়েছেন এই আমার অনেক বড় সান্ত্বনা।

 

তিনি আরও লিখেছেন, অনেক কৃতজ্ঞ আপনাদের মানবতার জন্যে। আমি অবশ্যই এই পরিস্থিতি কাটিয়ে শীঘ্রই আবার আপনাদের সঙ্গে কাজে ফিরব, ইনশাআল্লাহ।

 

পোস্টের লেখায় এটা স্পষ্ট যে, মানসিক চাপের কারণে তিনি কমিটমেন্ট রক্ষা করতে পারেননি। এ জন্য অবশ্য বিনীতভাবে দুঃখ প্রকাশ করেছেন। ক্ষমা চাওয়ার একটি ইমোজি জুড়ে দিয়ে জানিয়েছেন, খুব শিগগিরই এ মানসিক সমস্যা কাটিয়ে নতুন ছন্দে কাজে ফিরবেন তিনি।

 

একুশে সংবাদ/এপি

Link copied!