AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কলকাতায় বিশ্বাসযোগ্য প্রযোজক নেই: ঋত্বিকা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:০৫ পিএম, ৩১ মে, ২০২৩
কলকাতায় বিশ্বাসযোগ্য প্রযোজক নেই: ঋত্বিকা

‘বরবাদ’ নামে একটি ছবিতে অভিনয় করে দারুণ খ্যাতি পান টালিউড অভিনেত্রী ঋত্বিকা সেন। ইতোমধ্যে তামিল ছবি মুক্তিও পেয়েছে তার। এই অভিনেত্রীই এবার জানালেন টালিউড থেকে তামিলে যাওয়ার কারণ।

 

নায়িকা বললেন, টলিগঞ্জে এখন বিশ্বাসযোগ্য প্রযোজকের সংখ্যা কমেছে। তেমন নেই বললেও চলে। নতুন অনেক প্রযোজকের সঙ্গে কাজ করে তাদের মধ্যে চূড়ান্ত অপেশাদার মনোভাব লক্ষ করেছি। সেটা আমি দক্ষিণী ইন্ডাস্ট্রিতে এখনো পর্যন্ত সে রকম কোনো অভিজ্ঞতার সম্মুখীন হইনি।

 

  মাঝে বেশ কয়েকবার গুঞ্জন উঠেছিল বাংলাদেশের ছবিতেও কাজ করছেন তিনি। কিন্তু তা আর বাস্তব হয়নি। গুঞ্জনেই সীমাবদ্ধ। তবে তামিল ইন্ডাষ্ট্রিতে ধীরে ধীরে আসন করতে পারছেন বলে জানালেন।

 ‍ঋত্বিকা বললেন, দক্ষিণে আমাকে মানুষ কিন্তু ‘বেঙ্গলি গার্ল’ নামেই চেনেন। আর আমি সেখানে বাংলার প্রতিনিধিত্ব করি। এর মধ্যে তো খারাপ কিছু নেই। আমি কিন্তু ডাল-ভাত খাওয়া বাঙালি। তবে সেখানে ধীরে ধীরে সেখানে পরিচিতি হয়ে উঠছি।

 

বেশ ছোট বয়সেই সিনেমায় আসেন ঋত্বিকা। এখন অবশ্য পুরোদস্তুর নায়িকা। সাক্ষাৎকারে তিনি জানান, এখন আমি বিবিএ পড়ছে। এর পর স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করার ইচ্ছে রয়েছে তার। অভিনয় এবং পড়াশোনা ব্যালান্স করা খুব হলেও সাহস জুগিয়েছেন মা। তাই দুটি কাজ একসঙ্গে করা সম্ভব হচ্ছে।

 

  ঋত্বিকা ইতোমধ্যে কলকাতার একটি ওয়েব সিরিজেও অভিনয় করছেন। সিনেমার নায়িকা হুট করে ওয়েবে? এমন প্রশ্নের মুখে নায়িকার ভাষ্য, ওয়েব সিরিজ নিয়ে একটা দীর্ঘ সময় আমি দোটানার মধ্যে ছিলাম। লকডাউনে এমন কোনো ওয়েব সিরিজ ছিল না, যেটা আমি দেখেনি। তার পর থেকেই ইচ্ছাটা প্রবল হয়। প্রস্তাবও প্রচুর এসেছে। কিন্তু সত্যি বলতে মনের মতো চরিত্র পাচ্ছিলাম না। তাই এতটা সময় লাগল। অবশেষে পেলাম। নাম ‘অভিশপ্ত’।

 

সিরিজটিতে ঋত্বিকা অপর্ণা চরিত্রে অভিনয় করেছন। এতে তার  স্বামীর চরিত্রে রয়েছেন গৌরবদা (চট্টোপাধ্যায়)। বিয়ের পর শ্বশুরবাড়িতে গিয়ে কিছু অদ্ভুত ঘটনার সম্মুখীন হয় সে। তার পর রহস্য আরো ঘনীভূত হয়। অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালনা করেছেনি এটি।

 

একুশে সংবাদ.কম/স/বিএস

Link copied!