AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মন্দিরে অঙ্কুশ-ঐন্দ্রিলা, বিয়ে কি সামনেই?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৪১ পিএম, ৮ এপ্রিল, ২০২৩
মন্দিরে অঙ্কুশ-ঐন্দ্রিলা, বিয়ে কি সামনেই?

আগামী ১৪ এপ্রিল মুক্তি পাবে অঙ্কুশ-ঐন্দ্রিলার ছবি ‘লাভ ম্যারেজ’, তার আগে শনিবার কালীঘাটের মন্দিরে পূজা দিলেন টলিপাড়ার এই তারকা জুটি। কালীঘাটে পূজা দিতে যাওয়ার আগে থেকে মন্দিরে ঢোকা, পূজা দেওয়া সবটাই অনুরাগীদের জন্য লাইভ করেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

 

ফেসবুকের দেওয়ালে অঙ্কুশের পোস্ট করা ভিডিওতে দেখা যায় তিনি ও ঐন্দ্রিলা পায়ে হেঁয়ে মন্দিরে চত্ত্বরে পৌঁছোন, সংলগ্ন দোকান থেকে পূজার উপকরণ কিনেন তারা। 

 

  এদিন অঙ্কুশ পরেছিলেন কালো প্যান্ট ও লাল পাঞ্জাবি, আর ঐন্দ্রিলা পরেছিলেন লাল সাদা গাউন। কালীঘাটে আসার আগেই গাড়িতে বসে সাজু-গুজুর কারণ জানিয়েছিলেন অঙ্কুশ। পরে মন্দিরে পৌঁছে ফের লাইভ করেন। মন্দিরে ঢোকার সময় সেখানে পানি পরে থাকায় মাঝে একবার পা পিছলে যায় অঙ্কুশের, তবে তাকে ধরে নেন দেহরক্ষী। শেষপর্যন্ত মন্দিরের ভিতরে ঢুকে পূজা দেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

 

‘লাভ ম্যারেজ’ মুক্তির আগে জোর কদমেই প্রচার পর্ব চালাচ্ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। শনিবার ভোর রাতেই মুম্বাইয়ে ছবির প্রচার সেরে ফিরেছেন এই তারকা জুটি। তাই এদিন সকালে কিছুটা ঘুম চোখেই কালীঘাটে পৌঁছেছিলেন বলে জানান তারা। ছবির নির্মাতাদের তরফে কিছুদিন আগেই ‘ঠাকুমার আদর’ নামে একটি প্রতিযোগিতারও আয়োজন করা হয়, কথামত জয়ী প্রতিযোগীর বাড়িতে ঠাকুমার সঙ্গে দেখা করতে দুর্গাপুরে গিয়েছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। সেখানে মন ভরে পেটপূজা করতে দেখা যায় এই জুটিকে। ঠাকুমার আদরও খান তারা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অঙ্কুশ।

 

  ‘লাভ ম্যারেজ’-এর ট্রেলারে দেখা গিয়েছে পাত্রের বাবার সঙ্গে পরকীয়া করছেন পাত্রীর মা, আর তা ঘিরেই যত গোলযোগ। ছবিতে অঙ্কুশের বাবার ভূমিকায় দেখা যাবে রঞ্জিত মল্লিককে, আর ঐন্দ্রিলার মায়ের ভূমিকায় রয়েছেন অপরাজিতা আঢ্য।

 

একুশে সংবাদ.কম/ড.ব/বি.এস

Link copied!