AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিয়ের জন্য উপযুক্ত পাত্র পাচ্ছেন না শ্রীলেখা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৩১ পিএম, ১ এপ্রিল, ২০২৩
বিয়ের জন্য উপযুক্ত পাত্র পাচ্ছেন না শ্রীলেখা

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। স্বামী শিলাদিত্য সান্যালের সঙ্গে তার বিচ্ছেদ হয়ে গেছে বহু বছর আগে। এরপর আর নতুন করে সাত পাকে বাধা পড়া হয়নি তার। মেয়েকে নিয়ে সিঙ্গেল জীবন পার করে দিচ্ছেন তিনি।

 

শ্রীলেখা বিয়ে যে করতে চান না, বিষয়টি কিন্তু তিা নয়। তিনি যেমন চাচ্ছেন, তেমন পাত্র না পাওয়ায় আর বিয়ে করা হয়ে ওঠেনি। ভারতীয় সংবাদমাধ্যম টিভি নাইনকে বিয়ে প্রসঙ্গে এমনটিই জানিয়েছেন এই অভিনেত্রী।

 

  সম্প্রতি ভারতীয় ওই গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন ৫০ বছর বয়সি শ্রীলেখা। সেখানে বিয়ের প্রসঙ্গ উঠলে তিনি জানান, বিয়ের কথা ভাবেননি বা চাননি বিষয়টা এমন নয়। কিন্তু বিয়ের জন্য সুন্দর কাউকে তিনি পাননি। এখানে সুন্দর বলতে তিনি চেহারার কথা বলেননি।

 

সুন্দর বলতে কী বুঝিয়েছেন, তার ব্যাখ্যাও দেন তিনি। শ্রীলেখার কাছে সুন্দর মানে বুদ্ধিমান ও বিচক্ষণ। এখনো বিচক্ষণ কাউকে পেলে তিনি বিয়ে করতে চান।

 

  এই ১০ বছর বিয়ে না করলেও কয়েকজনের সঙ্গে প্রেম করেছিলেন শ্রীলেখা। কিন্তু প্রেমিকরা তার সাবেক স্বামীর মতো বিচক্ষণ না হওয়ায় সেই প্রেম বিয়ে পর্যন্ত এগোয়নি। এখনো তিনি বিয়ে করতে রাজি আছেন এবং অপেক্ষা করছেন বিচক্ষণ কোনো ব্যক্তির জন্য। আর সেই ব্যক্তি হতে হবে অবিবাহিত।

 

এর আগে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন বিবাহিত পুরুষকে তিনি কখনো বিয়ে করবেন না। শুধু বিয়ে নয়, অভিনেত্রীর কাছে তার ভবিষ্যৎ পরিকল্পনা নিয়েও জানতে চাওয়া হয়। উত্তরে তিনি জানান, আর বেশি দিন বাঁচতে চান না তিনি।

 

কিছু দিন আগে শ্রীলেখা শেষ করেছেন ‘কলকাতা ডায়েরিজ’ নামের একটি ওয়েব ফিল্মের শুটিংয়ের কাজ। ওয়েব ফিল্মটি পরিচালনা করেছেন বাংলাদেশি পরিচালক রাশেদ রাহা।

 

একুশে সংবাদ.কম/ড.ব/বি.এস

Link copied!