AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আইপিএলের মঞ্চ মাতালেন তামান্না-অরিজিৎ-রাশ্মিকা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:২৭ পিএম, ১ এপ্রিল, ২০২৩
আইপিএলের মঞ্চ মাতালেন তামান্না-অরিজিৎ-রাশ্মিকা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৬তম আসর শুরু হয়েছে অরিজিৎ সিংয়ের মন ভোলানো সুর, তামান্না ভাটিয়া ও রাশ্মিকা মান্দানার দুরন্ত নাচের মাধ্যমে। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে আয়োজিত হয় আইপিএল ২০২৩ এর এই জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। 

 

এ সময় মঞ্চে বাজল অস্কারজয়ী ‘নাটু নাটু’ গান। মঞ্চে এসে একের পর এক গানে মনোমুগ্ধ করে দেন অরিজিৎ সিং। মাঝে আবার গান থামিয়ে বলেন, ‌‌‘এত দর্শকদের সামনে কখনো গাইনি। ভুল হলে ক্ষমা করে দেবেন।’ কিন্তু অরিজিতের কণ্ঠের জাদুতেই সমস্ত কিছু ভুলে যান দর্শকরা। 

 

  অরিজিতের পরই মঞ্চে তামান্না ভাটিয়া ও রাশ্মিকা মান্দানার নাম ঘোষণা করেন মন্দিরা বেদী। দক্ষিণী এবং হিন্দি দুই ভাষার গানেই নাচেন তামান্না। 

 

তমান্নার পর মঞ্চে আসেন রাশ্মিকা মান্দানা। প্রথমে নিজের ব্লকবাস্টার সিনেমা ‘পুষ্পা’র গানে নাচেন তিনি। তারপরই অস্কারজয়ী ‘নাটু নাটু’ গানের ছন্দে পা মেলান। 

 

  শেষে তিন তারকাকেই ডেকে নেওয়া হয় মঞ্চে। ডাকা হয় বিসিসিআই সভাপতি রজার বিনি ও বিসিসিআই সচিব জয় শাহকে। চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন হিসেবে আসেন মহেন্দ্র সিং ধোনি ও গুজরাট টাইটান্সের নেতা হিসেবে ডাকা হয় হার্দিক পাণ্ডিয়াকে। সবার উপস্থিতিতেই হয় ২০২৩ সালের আইপিএল অধ্যায়ের সূচনা। 

 

একুশে সংবাদ.কম/ড.ব/বি.এস

Link copied!