AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুখবর দিলেন জয়া আহসান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:২২ পিএম, ১ এপ্রিল, ২০২৩
সুখবর দিলেন জয়া আহসান

শুক্রবার সকালে নিজের ফেসবুক পেজে আনন্দের সংবাদ দিলেন অভিনেত্রী জয়া আহসান। লিখলেন ‘চমৎকার একটা আনন্দের সংবাদ দিচ্ছি আপনাদের! এ আনন্দ যেমন আমাদের সবার, তেমনি আমাদের দেশেরও!

 

বেঙ্গালুরু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের এশিয়ান কমপিটিশন বিভাগে ৩য় শ্রেষ্ঠ চলচ্চিত্র হিসেবে পুরস্কৃত হয়েছে জয়া অভিনীত চলচ্চিত্র ‘নকশি কাঁথার জমিন’। তাই আনন্দ অনুভব করে জয়া লিখেছেন ‘১৪তম বেঙ্গালুরু ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের এশিয়ান কমপিটিশনে বিখ্যাত সব সিনেমার সঙ্গে প্রতিযোগিতায় ছিল ‘নকশি কাঁথার জমিন’।

 

‌   ‘জীবনঘনিষ্ঠ নির্মাতা আকরাম খান নির্মিত সিনেমাটি ইন্টারন্যাশনাল সব সিনেমার সঙ্গে প্রতিযোগিতা করে তৃতীয় স্থান অধিকার করেছে। ছবির অভিনয়শিল্পী হিসেবে এটা আমার জন্য যেমন আনন্দের, তেমনি আমাদের সবার ও দেশের জন্যও আনন্দের।’ এর আগে সিনেমাটি ইউনেসকো গান্ধী অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছিল!’

 

‘নকশি কাঁথার জমিন’ ছবিটি মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে তৈরি। কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের গল্প ‘বিধবাদের কথা’ অবলম্বনে নির্মাণ করা হয়েছে ‘নকশি কাঁথার জমিন’। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান, সেঁওতি, ইরেশ যাকের, রওনক হাসান, দিব্য জ্যোতি ও সৌম্য জ্যোতি।

 

একুশে সংবাদ.কম/ড.ব/বি.এস

Link copied!