AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজিজের বইয়ের প্রচারে পূজা চেরী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:০১ পিএম, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩
আজিজের বইয়ের প্রচারে পূজা চেরী

এবার বইমেলায় দেখা গেল হালের আলোচিত চিত্রনায়িকা পূজা চেরীকে। শুক্রবার সন্ধ্যায় তাকে ঘিরে জটলা দেখা যায় বইমেলার একটি স্টলে। এসময় তার সঙ্গে পাঠকদের কথা বলতে ও সেলফি তুলতে দেখা যায়। জানা গেছে, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের কবিতার বইয়ের প্রচারেই মূলত মেলায় যান পূজা।

 

এদিন যে স্টলে পূজা চেরীকে দেখা যায়, সেই প্রকাশনা সংস্থা থেকেই প্রযোজক আব্দুল আজিজের কবিতার বই ‘প্রিয়তমা, তোমাকে বলছি’ প্রকাশিত হয়েছে। স্টলের ওপরে সম্মুখভাগে, ভেতরে আব্দুল আজিজের বড় বড় ছবি সাঁটানো। সেখানে বসেই মূলত এই প্রযোজকের বইয়ের প্রচার করলেন ঢাকাই ছবির এই চিত্রনায়িকা।

 

এবারের বইমেলায় আব্দুল আজিজের কবিতার বই ‘প্রিয়তমা, তোমাকে বলছি’ প্রকাশিত হয়েছে। এর আগে বইয়ের প্রচারে দুই নায়িকাকে সঙ্গে নিয়ে মেলায় গিয়েছিলেন তিনি। এবার পূজা চেরীকে একই স্টলে দেখা গেলেও আব্দুল আজিজকে দেখা যায়নি।


কদিন আগেই নিজের ফেসবুকে ক্ষমা চেয়ে একটি পোস্ট দিয়ে পূজা চেরী লিখেছিলেন, ‘আমার অল্প বয়সের কারণে আমি একটি ভুল করেছি। আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী। আমাকে আপনাদের ছোট বোন ও সহকর্মী হিসেবে ক্ষমা করে দেবেন।’

 

জাজের কর্ণধার আবদুল আজিজের সম্পর্ক এখন স্বাভাবিক হয়েছে জানালেন পূজা। গণমাধ্যমকে বললেন, ‘যেকোনো কারণেই হোক, আমাদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছিল। আমি ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়েছি। আমি ছোট মানুষ। ভুল হতেই পারে। সেটা তারা বুঝে আমাকে ক্ষমাও করেছেন। এখন সম্পর্ক স্বাভাবিক।’ এ ঘটনার পর এবার সরাসরি জাজ মাল্টিমিডিয়ার কর্ণধারের বইয়ের প্রচারে বইমেলায় গিয়ে প্রযোজনা প্রতিষ্ঠানটিতে ফেরার আনুষ্ঠানিকতা সারলেন পূজা।

 

উল্লেখ্য, পূজার ‘চিত্রনায়িকা’ তকমা যুক্ত করেছিল জাজ। অর্থাৎ ঢাকাই চলচ্চিত্রে জাজের মাধ্যমেই চিত্রনায়িকা হিসেবে অভিষিক্ত হন তৎকালীন শিশুশিল্পী পূজা চেরী। মাত্র ১৪ বছর বয়সেই সিনেমার নায়িকা হওয়া সম্ভব হয়েছিল জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের কারণে।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!