AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্বামীর ছবি প্রকাশ্যে আসতেই বিপাকে অভিনেত্রী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:০৯ পিএম, ২৩ জানুয়ারি, ২০২৩
স্বামীর ছবি প্রকাশ্যে আসতেই বিপাকে অভিনেত্রী

অভিনয় ক্যারিয়ারের ইতি টেনে বিয়ের পিঁড়িতে বসেছেন ভারতীয় টেলিভশন অভিনেত্রী রুশা চ্যাটার্জি। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) নতুন জীবনে অভিষেক করেন ‘তোমায় আমায় মিলে’ খ্যাত অভিনেত্রী।

 

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, প্রায় আট মাস আগে বাগদান সম্পন্ন করে সে কথা গোপন রেখেছিলেন রুশা। চলতি মাসে এসে ফাঁস হয় এ তথ্য।

 

অভিনেত্রীর স্বামী অনুরল রায় চৌধুরী পেশায় একজন ইঞ্জিনিয়ার। মা-বাবার পছন্দ করা পাত্রকে বিয়ে করেছেন রুশা। সম্প্রতি তাদের বিয়ের ছবি সোশ্যালে প্রকাশ হওয়ায় মুহূর্তেই ভাইরাল হয় সেসব। এতে শুভেচ্ছা বার্তা পাওয়ার পাশাপাশি কটাক্ষের শিকারও হচ্ছেন এই টিভি অভিনেত্রী।

 

সোশ্যালে এই কটাক্ষের কারণ অবশ্য অভিনেত্রী নন। মূলত তার স্বামীকে নিয়েই নানা নেতিবাচক মন্তব্য। বিয়ের ছবি প্রকাশ্যে আসার পর নেটিজেনদের কেউ বলছেন—একদম মানায়নি তাদের। কেউ বলছেন, ‘রুশার স্বামীকে বড্ড বেঁটে লাগছে।’ কেউ বলছেন, ‘পুরো রুশার ভাই মনে হচ্ছে।’

 

রুশার স্বামীকে নিয়ে নানা কটাক্ষ চলছে সোশ্যালে। তবে এসব মন্তব্যে কর্ণপাত করেননি অভিনেত্রী।

 

এদিকে রুশা নিজে সোশ্যালে নিজেদের বিয়ের ছবি প্রকাশ করেননি। বিয়ের আসরে উপস্থিত ফটোগ্রাফাররা প্রকাশ করেছেন তাদের ছবিগুলো। আর সেখানেই নানা মন্তব্য করছেন নেটিজেনরা।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!