AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পরী কখনোই আমাকে ছাড়বে না: রাজ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৪৪ পিএম, ৩১ ডিসেম্বর, ২০২২
পরী কখনোই আমাকে ছাড়বে না: রাজ

বছরের শুরুর দিকে যখন পরীমনি মা হওয়ার ঘোষণা দেন তখন অভিনেতা শরিফুল রাজ তথা পরীর স্বামী বলেন- পরীমনি কখনই আমাকে ছেড়ে যাবে না, আমিও যাবো না। আমাদের দুজনের কবরটাও একসঙ্গে হবে। বাবা হচ্ছেন বলে জানিয়ে স্ত্রী পরীমনিকে নিয়ে এমনই বলেছিলেন অভিনেতা শরিফুল রাজ।

 

অভিনেতা শরীফুল রাজ সোমবার পরীমনির একটি ছবি ফেসবুকে পোস্ট করেন। ছবিতে পরীমনির হাতে একটি ফুল, মুখে মাস্ক, হুইলচেয়ারে বসা। হুইলচেয়ারটি এগিয়ে নিয়ে যাচ্ছেন চিত্রনায়ক শরিফুল রাজ। তার মুখেও মাস্ক। ছবির ক্যাপশনে লেখা, কনগ্র্যাচুলেশন রাজ, থ্যাংক ইউ পরী।

 

ছবিটি দেখার পর প্রথমে অনেকেই ভাবেন, হয়তো কোনো সিনেমার দৃশ্য। কিন্তু তা ঠিক নয়, বাস্তব দৃশ্য এটি, যা সম্পর্কে পরে সাংবাদিকদের জানান পরী।

 

আলোচিত এই অভিনেত্রী জানান, তিনি মা হতে চলেছেন এবং তার সন্তানের বাবা শরিফুল রাজ। খবরটি জানানোর পর শুভ কামনায় ভাসতে থাকেন পরী-রাজ।

 

পরে জানা যায় তাদের পরিচয় প্রেম ,পরিণয় ও বাবা-মা হওয়ার কাহিনী। রাজ জানান, ‘গুনিন’ চলচ্চিত্রের শুটিংয়ের সময় তাদের পরিচয় এবং প্রেম।

 

তবে এই প্রেম ও পরিণয়ের পুরো কৃতিত্ব পরিচালক গিয়াস উদ্দিন সেলিমকে দিতে চান শরিফুল রাজ। অভিনেতা রাজ বলেন, তার ছবি করতে গিয়েই পরীকে পেয়েছি। আর পরী কখনোই তাকে ছেড়ে যাবেন না বলেও বিশ্বাস করেন শরিফুল রাজ। তিনি বলেন, আমাদের কবরও একসঙ্গে হবে।

 

র‍্যাম্প মডেল দিয়ে ক্যারিয়ার শুরু করা শরিফুল রাজ গেল বছর আলোচনায় আসেন ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব ফিল্মে কাজ করে। তার প্রথম সিনেমা ‘আইসক্রিম’। এরপর অভিনয় করেন ‘ন ডরাই’ সিনেমায়। মুক্তির অপেক্ষায় আছে ‘হাওয়া’, ‘পরাণ’, ‘রক্তজবা’ ও ‘দামাল’ সিনেমা।

 

সিনেমার বাইরেও ওয়েব সিরিজ ও ফিল্মে নিয়মিত মুখ শরিফুল রাজ।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!