AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিশ্বকাপের ট্রফি উদ্বোধনে গেলেন দীপিকা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:১৪ পিএম, ১৮ ডিসেম্বর, ২০২২
বিশ্বকাপের ট্রফি উদ্বোধনে গেলেন দীপিকা

‘পাঠান’ ছবির বেশরম রং গানে দীপিকা পাড়ুকোনের গেরুয়া মনোকিনি নিয়ে ভারতে চলছে বিতর্ক। এর মধ্যেই নায়িকা হাসিমুখে ধরা দিয়েছেন মুম্বাই বিমানবন্দরে। পরনে খাকি কোট-প্যান্ট। ভেতরে সাদা টপ। ফুটবল বিশ্বকাপের ট্রফি উদ্বোধন করতে লুসাইল স্টেডিয়ামে যাচ্ছিলেন তিনি।

 

যাওয়ার আগে ক্যামেরায় পোজ দিলেন দীপিকা। চোখেমুখে উদ্বেগের ছাপও নেই তার। ‘পাঠান’ প্রসঙ্গে কোনো কথাও বলেননি। বরং খেলার আমেজেই দেখা গেল তাকে। খোশমেজাজে বাক্যালাপ করলেন আলোকচিত্রীদের সঙ্গে।

 

আর্জেন্টিনা না কি ফ্রান্স? বিশ্বকাপের চূড়ান্ত ফলাফল কী হবে তা নিয়েই উৎকণ্ঠার প্রহর গুনছেন ফুটবল ভক্তরা। সেই ফুটবল জ্বরের মধ্যে দীপিকা যাচ্ছেন ফাইনালে। আলোকচিত্রীদের উন্মাদনা এমনই যে তার সঙ্গে কাতারে চলে যেতে পারলে বেশ হতো। একজন বললেন, ‘মেসির সঙ্গে সেলফি তুলে আমাদের পাঠাবেন ম্যাম!’ সে কথা শুনে মিষ্টি হেসে দীপিকা বললেন, ‘বলছি গিয়ে।’

 

বিশ্বকাপ ফাইনাল আজ। সেখানে ট্রফি উদ্বোধন করতে আমন্ত্রণ পেয়েছেন দীপিকা। অন্যদিকে, শাহরুখ খানও খেলাভক্ত। জানিয়েছেন, ওয়েনি রুনির সঙ্গে বসে আর্জেন্টিনা আর ফ্রান্সের খেলা দেখবেন তিনি। তার কথায়, ‘মাঠে মেসি আর এমবাপে... স্টুডিওতে ওয়েনি রুনি আর আমি। আমাদের সঙ্গে বাড়িতে বসে লাইভ দেখুন আপনারাও।


একুশে সংবাদ.কম/ঢা/সা’দ

Link copied!