AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পার্লামেন্ট ধসে যাচ্ছে যে: নুসরাতকে নেটিজেন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৫৪ পিএম, ১১ ডিসেম্বর, ২০২২
পার্লামেন্ট ধসে যাচ্ছে যে: নুসরাতকে নেটিজেন

টলিউডের জনপ্রিয় আলোচিত-সমালোচিত অভিনেত্রী এবং সাংসদ সদস্য নুসরাত জাহান। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব থাকেন অভিনেত্রী। সেই সঙ্গে নিজের কাজ এবং ব্যক্তিগত জীবন নিয়ে ব্যাপক সমালোচনার শিকারও হন তিনি।

 

অভিনয়, রাজনৈতিক জগত, সন্তানের দেখাশুনা এবং সংসার সব জায়গাতেই সমান তালে দায়িত্ব পালন করছেন তিনি। আবার নিয়ম করে তার কার্যক্রম ও ব্যক্তিগত জীবনের অনেক ছবি-ভিডিও প্রকাশ করেন ইনস্টাগ্রামে। আর ভক্তরা মুখিয়ে থাকেন তার সেই সব ছবি বা ভিডিও দেখার জন্য।

 

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। আর খোলামেলা পোশাকে সেই ভিডিও দিয়েই ফের নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন নুসরাত।

 

ওই ভিডিওতে দেখা যায়, অভিনেত্রীর পরনে রয়েছে জিনসের প্যান্ট, কালো ব্রালেট টপ ও তার উপরে ডেনিম জ্যাকেট। খোলা চুল আর চোখে কাজল। ভিডিওতে জ্যাকেট খুলে আবেদনময়ী লুকে নিজকে মেলে ধরেছে তিনি। আর এমন ভিডিওতে রীতিমতো আগুন ধরিয়ে দিয়েছেন নেটদুনিয়ায়।

 

ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গেই নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়া ভরে গেছে তার কমেন্ট বক্স। কেউ কটাক্ষ করছেন কেউ বা আবার ভিডিও দেখে মুগ্ধ হয়ে প্রশংসাও করছেন অভিনেত্রীর।

 

একজন কমেন্ট করেছেন, পার্লামেন্ট ধসে যাচ্ছে যে। আরেক নেটিজেন কমেন্ট করেছেন, আপনাকে দেখতে ফানি এবং বয়স্ক লাগে। তার মধ্যে আগের সেই সৌন্দর্য নাকি খুঁজেই পাচ্ছেন না ভক্তরা। অভিযোগ করে একজন লিখেছেন, আপনি একজন সাংসদ হিসেবে কলঙ্ক। এদিকে আগের নুসরাতকেই খুব মিস করছেন বলেই জানান এক ভক্ত।

 

তবে যেটাই হোক না কেন, সোশ্যাল মিডিয়ায় ভক্ত-অনুরাগীদের নজর কাড়তে বরাবরই বেশ সরব থাকেন এ লাস্যময়ী।

 

একুশে সংবাদ/পলাশ

Link copied!