AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশে অনুষ্ঠানের অনুমতি নেই নোরার, তবুও বিক্রি হচ্ছে টিকিট


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:০১ পিএম, ১৫ নভেম্বর, ২০২২
বাংলাদেশে অনুষ্ঠানের অনুমতি নেই নোরার, তবুও বিক্রি হচ্ছে টিকিট

জটিলতা কাটিয়ে কয়েকদিন আগে বলিউড তারকা নোরা ফাতেহিকে বাংলাদেশে আসার অনুমতি দিয়েছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। ১৮ নভেম্বর ঢাকায় পা রাখবেন তিনি।

 

এদিকে নোরাকে দেওয়া হয়েছে কঠিন শর্ত। তিনি কেবল ‘গ্লোবাল এচিভার অ্যাওয়ার্ড-২০২২ উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ শীর্ষক প্রামাণ্যচিত্রের এক দিনের শুটিংয়ে অংশ নিতে পারবেন। এর বাইরে আর কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারবেন না। অন্যদিকে জাতীয় রজস্ব বোর্ডও তার পারিশ্রমিকের ৩০ শতাংশ কর পরিশোধের জন্য প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

 

কিন্তু দেখা যাচ্ছে ‘গ্লোবাল অ্যাচিভারস অ্যাওয়ার্ড’ কর্তৃপক্ষ নোরাকে নিয়ে আয়োজিত অনুষ্ঠানের টিকিট বিক্রি করছে। অনুষ্ঠানের জন্য তিন ধরনের টিকিটমূল্য ধার্য করা হয়েছে। এর মধ্যে ভিআইপি ১৫ হাজার টাকা, গোল্ড ১০ হাজার ও সিলভার ৫ হাজার টাকা।

 

নাম প্রকাশ না করার শর্তে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের একজন উচ্চপদস্থ কর্মকর্তা জানিয়েছেন, নোরাকে ঢাকায় এনে অনুষ্ঠান করার ও তার টিকিট বিক্রির অনুমতি দেওয়া হয়নি। এটা বেআইনিভাবে করা হচ্ছে।

 

যদিও আয়োজক প্রতিষ্ঠান দাবি করছে, তারা কোনো বেআইনি কাজ করছে না। প্রতিষ্ঠানটির সভাপতি ইশরাত জাহান জানিয়েছেন, তথ্যমন্ত্রনালয় তাকে টিকিট বিক্রির অনুমতি দিয়েছে।

 

একুশে সংবাদ/ডে.বা/পলাশ

Link copied!