AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দশবার করতে হয়েছিল: তানহা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৩৭ পিএম, ১০ নভেম্বর, ২০২২
দশবার করতে হয়েছিল: তানহা

শাহীন সুমনের ‘গ্যাংস্টার’ ছবি দিয়ে বাংলাদেশের সিনেমায় যাত্রা শুরু করেন কলকাতার অভিনেত্রী রূপসা মুখার্জি। ছবিটি রোজার ঈদে মুক্তি পাওয়ার কথা। তবে আর মধ্যেই আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন টালিউডের ‘কে তুমি নন্দিনী’খ্যাত অভিনেত্রী। জানা গেছে, ছবির নাম ‘প্রিয়া রে’। এটি নির্মাণ করবেন পূজন মজুমদার।

 

ছবিতে রূপসার বিপরীতে দেখা যাবে শান্ত খানকে। চরাঞ্চলে ক্ষমতার টানাপড়েন ও ভালোবাসার গল্প নিয়ে ছবিটি। আগামী ১৫ এপ্রিল থেকে এর শুটিং শুরুর কথা রয়েছে। নির্মাতা পূজন মজুমদার বলেন, ‘রূপসা ভালো অভিনেত্রী। টিভি সিরিজের কল্যাণে এখানকার দর্শকের কাছেও পরিচিত মুখ। “গ্যাংস্টার” ছবির শুটিংয়ে আমাদের পরিচয়।

 

আমার কাছে নতুন ছবির গল্প শুনে তিনি কাজটি করতে আগ্রহী হয়েছেন। কিছুদিন আগে কলকাতা থেকে রূপসার একজন প্রতিনিধি এসেছিলেন। তার মাধ্যমেই রূপসাকে চুক্তিবদ্ধ করাই।’ তিনি আরও জানান, আগামীতে রূপসা মুখার্জির ঢাকায় আসার কথা রয়েছে। তবে লকডাউন কারণে তার দেশে আসা ও শুটিংয়ের তারিখ পরিবর্তন হওয়ার সম্ভবনা রয়েছে।

 

সব কাজ প্রসঙ্গে তানহা তাসনিয়া বলেন,‘ মোশাররফ ভাইয়ের সঙ্গে কাজটি অনেক ভালো হয়েছে। এর আগেও তারসঙ্গে যে নাটকটি করেছি (বউ ভীষণ পাওয়ারফুল) সে নাটকটিও বেশ দর্শকপ্রিয়তা পেয়েছিলো (ইউটিউবে নাটকটি ৫৩ লক্ষেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন, পরিচালক তাইফুর জাহান আশিক)। এখনো এ নাটকের জন্য সাড়া পাই। যে কারণে মোশাররফ ভাইয়ের সঙ্গে কাজটি নিয়ে খুব আশাবাদী।

 

এছাড়া বাকী নাটকগুলোরও গল্প সুন্দর। আশা করছি সেই নাটকগুলোও দর্শকপ্রিয়তা পাবে। ঈদে নাটকেই শুধু নয় বিজ্ঞাপনে, বিভিন্ন চ্যানেলে নানান ধরনের অনুষ্ঠানে দেখা যাবে আমাকে।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

Link copied!