AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যেন মানুষ আমার পোশাক ভেদ করে শরীর দেখতে চাইছে: মিয়া খলিফা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:০৯ পিএম, ৯ নভেম্বর, ২০২২
যেন মানুষ আমার পোশাক ভেদ করে শরীর দেখতে চাইছে: মিয়া খলিফা

বছর সাতেক আগে নীল ছবির দুনিয়াকে বিদায় জানিয়েছেন মিয়া খলিফা। তবু নীল ছবিতে কাজ করার তকমা আজও পিছু ছাড়েনি, জানিয়েছেন তিনি। আজও সেই জগতের কারণে উদ্বেগে ভোগেন। কিন্তু কেন?

 

নীল ছবিতে অভিনয় করেছেন মাত্র তিন মাস। তবে ওই ক’মাসেই যাবতীয় খ্যাতি বা কুখ্যাতি লুটে নিয়েছেন মিয়া খলিফা। আজও তার রেশ কাটেনি। বছর সাতেক আগে নীল ছবির দুনিয়াকে বিদায় জানিয়েছেন মিয়া। তবে নেটমাধ্যমে আজও তাঁর খোঁজ চলে। তিনি আজকাল কী করেন? কার সঙ্গে থাকেন? বিয়ে করেছেন কি? মিয়াকে নিয়ে কৌতূহলের শেষ নেই।

 

ইন্ডাস্ট্রি ছাড়ার পরেও অতীত পিছু ছাড়েনি। এখনও তাঁর ভিডিয়োগুলি নির্দিষ্ট প্রাপ্তবয়স্ক ফিল্ম সাইটে শীর্ষস্থানে স্থান পায়। বেশ কিছু সাক্ষাৎকারে মিয়া জানিয়েছেন নীল ছবির দুনিয়া থেকে বিদায় নিলেও আজও সেই জগতের কারণে তিনি উদ্বেগে ভোগেন।

 

২০১৯-এর এক সাক্ষাৎকারে মিয়া নীল ছবির দুনিয়া থেকে এখনও মানসিক ভাবে বেরিয়ে আসতে না পারার জন্য উদ্বেগ প্রকাশ করেন। সেই সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, কেন এবং কী ভাবে নীল ছবি করা থেকে পিছিয়ে আসেন।

 

সেই সাক্ষাৎকারের পর হাজার হাজার মেয়ে নাকি তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন। মিয়ার কথায়, ‘‘সেই সাক্ষাৎকারের পর অনেক মহিলা, যাঁরা পাচার হয়ে গিয়েছেন বা যাঁদের জোর করে নীল ছবির দুনিয়ায় আনা হয়েছে, তাঁরা তাঁদের জীবনের গল্প আমার সঙ্গে ভাগ করে নেন।

 

কী ভাবে সেই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন, সে পথও আমার কাছে জানতে চেয়েছেন তাঁরা। আমার মনে হয়েছে, এই বিষয়ে কথা বলতে শুরু করে আমি ভালই করেছি।’’

 

সঙ্গে নিজের সমস্যা নিয়েও কথা বলেন। মিয়া বলেন, ‘‘নীল ছবির দুনিয়া থেকে বেরিয়ে আসার পর আমার সবচেয়ে বেশি সমস্যা হয়েছে জনসমক্ষে আসতে। লোকেরা আমার দিকে এমন ভাবে তাকাত যে মনে হত, পোশাক ভেদ করে তাঁরা আমার শরীর দেখছে।

 

আমার চোখ লজ্জায় ঝুঁকে যেত। মনে হত, আমার আর কিছুই গোপন নেই। এক গুগল ক্লিকেই আমার জীবন সকলের সামনে খুলে যায়।’’

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

Link copied!