AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ত্রিকোণ প্রেমে ছিলেন ঐশ্বর্য


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:২১ পিএম, ১ নভেম্বর, ২০২২
ত্রিকোণ প্রেমে ছিলেন ঐশ্বর্য

১৯৯৪ সালে বিশ্ব সুন্দরীর মুকুট উঠেছিল তাঁর মাথায়। সেই ঐশ্বর্য রাই বচ্চন আজ পা দিলেন ৪৯ বছর বয়সে। আজ অ্যাশের জন্মদিন। জীবনে অনেক খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। কিন্তু সেই খ্যাতির আড়ালে ছিল অন্ধকার। বেশ কিছু বিতর্ক তৈরি হয়েছিল বচ্চন পরিবারের বধূকে ঘিরে।

 

পানামা পেপার্স - পানামা পেপার্স সংক্রান্ত আর্থিক জালিয়াতিতে নাম জড়িয়েছিল ঐশ্বর্যর। তাঁকে তলব করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এরকম আরও ৫০০জন ভারতীয় জড়িয়েছিলেন সেই সময়। কেবল ঐশ্বর্য নন, বিশ্ব সুন্দরীর শ্বশুরমশাই অভিনেতা অমিতাভ বচ্চনেরও নাম জড়িয়েছিল পানামা পেপার্সে। আয়কর ফাঁকি দেওয়ার অভিযোগও ছিল তাঁদের বিরুদ্ধে।

 

সালমান খানের সঙ্গে বিচ্ছেদ - বেশ কিছু তারকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ঐশ্বর্য। সেই তালিকায় রয়েছে সলমন খানের নামও। শোনা যায়, সমলনের সঙ্গে সম্পর্ক বেশ গভীর ছিল ঐশ্বর্যর। সলমনও তাঁর বিষয়ে বেশ সিরিয়াস ছিলেন। সঞ্জয় লীলা ভনসালীর ‍‍`হাম দিল দে চুকে সনম‍‍` ছবিতে অভিনয় করার সময় কাছাকাছি এসেছিলেন সলমন-ঐশ্বর্য। পরবর্তী সময় শোনা যায়, ঐশ্বর্যকে নাকি শারীরিক ও মানসিক অত্যাচার করেছিলেন সলমন। যে কারণে, সম্পর্ক ভেঙে বেরিয়ে আসতে বাধ্য হয়েছিলেন বিশ্ব সুন্দরী।

 

বিবেক-ঐশ্বর্য-সলমন ত্রিকোণ প্রেম - সলমন খানের সঙ্গে সম্পর্ক ভাঙার পর অভিনেতা বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছিল ঐশ্বর্যর। বিষয়টিতে নাকি চটেছিলেন ভাইজান। তাঁদের মধ্যে প্রকৃত অর্থে ত্রিকোণ প্রেমের সম্পর্ক ছিল। একটি সাংবাদিক সম্মেলন ডেকে বিবেক সলমনকে বলেছিলেন ঐশ্বর্যর সঙ্গে যোগাযোগ না রাখতে। এও বলেছিলেন, সলমন নাকি তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছেন। তাঁকে ৪১ বার ফোনও করেছেন। বিবেকের এই কাণ্ড দেখে ঐশ্বর্য তাঁকে ‍‍`immature‍‍` বলেছিলেন।

 

‍‍`বোটক্স রানি‍‍` ঐশ্বর্য - ঐশ্বর্য রাইকে মনে করা হয় পৃথিবীর অন্যতম সুন্দরী। তবে এও শোনা যায়, তিনি নাকি মুখে একাধিক অস্ত্রোপচারও করিয়েছিলেন। সম্প্রতি মুক্তি পেয়েছে মণিরত্নমের ছবি ‍‍`পোনিইন সেলভান‍‍`। সেই ছবিতে ঐশ্বর্যর চেহারা দেখে অনেকেই ট্রোল করেছেন তাঁকে। তাঁকে ‍‍`বোটক্স রানি‍‍`র আখ্যাও দেওয়া হয়েছে।

একুশে সংবাদ/টি.9/ রখ

Link copied!