AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অর্ধনগ্ন ছবি পোস্ট করতেই ‘তিতলি’ মধুপ্রিয়া ভয়ঙ্কর ট্রোলড


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:০৬ পিএম, ২৬ অক্টোবর, ২০২২
অর্ধনগ্ন ছবি পোস্ট করতেই ‘তিতলি’ মধুপ্রিয়া ভয়ঙ্কর ট্রোলড

কানে শুনতে না পেরেও, প্লেন চালিয়ে ব্যাপক খোরাক হয়েছিল তিতলিকে নিয়ে। কোনরকম প্রশিক্ষণ ছাড়াই বিপদের হাত থেকে বাঁচিয়েছিলেন সকলকে। তবে সেসব এখন অতীত। বাথটবে বসে এক ভয়ঙ্কর ছবি শেয়ার করলেন মধুপ্রিয়া, আর তারপরেই চরম ট্রোল অভিনেত্রী।

 

গোটা অঙ্গে পোশাকের চিহ্নমাত্র নেই। কেবল হাতে ধরে রেখেছেন একটা বই। ফিল্টার দেওয়া সেই ছবিতে নিজেকে টাইটানিকের রোস হিসেবে ব্যাখ্যা করেছেন মধুপ্রিয়া। সোশ্যাল মিডিয়ায় এই দুঃসাহসী ছবি শেয়ার করেই বেজায় ফেঁসেছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে “কোনও জ্যাক ডশন নেই আমার ছবি আঁকার জন্য?”

 

তবে এই ছবি প্রকাশ্যে আসতেই মাথায় হাত নেট দুনিয়ার। মিষ্টি মেয়ে তিতলির এহেন ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। অস্কারজয়ী পরিচালক জেমস ক্যামেরনের ‘টাইটানিক’ ছবিতে কেট উইন্সলেটকে নগ্ন অবস্থায় দেখা গিয়েছিল।

 

কিন্তু তাঁর এই চিন্তাভাবনা কিংবা ছবিকে একেবারেই ভাল চোখে দেখেননি দর্শকরা। বরং নিজেদের কটু কথায় তাঁকে বিঁধলেন। এমনকি পর্নস্টার তকমাও জুটল তাঁর।

বেশিরভাগের মন্তব্য, ‘তিতলির এ কী অবস্থা’! আবার কেউ বললেন, “আর কিছু বাকি রইল”? আবার কেউ সোজা বলে দিলেন, “তিতলি এবার পর্নস্টার হবে”। তবে বোল্ড ছবি এই প্রথম না,

 

মাঝেমধ্যেই সিজলিং ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। দর্শকদের কটাক্ষ শুনেও তিনি নিজেতে মত্ব। যদিও বা এই ছবিতে নানান ধরনের মন্তব্যের পরেও কোনওরকম প্রতিক্রিয়া তাঁর তরফে মেলেনি।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

 

 

Link copied!