AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাই-বোন থেকে প্রেমিক-প্রেমিকা!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৩০ পিএম, ১৮ অক্টোবর, ২০২২
ভাই-বোন থেকে প্রেমিক-প্রেমিকা!

বিদেশে থাকে রুদ্র। সেখানেই তার কর্মজীবন শুরু। বাড়ি আসে দুর্গা পুজোয়। জীবনটা তার বড়ই এলোমেলো। বাড়ি থেকে জানানো হয় অঘ্রাণেই বিয়ে দেওয়া হবে তার। পাত্রী তারই ছোটবেলার বন্ধু দুর্গা। যদিও বিয়েতে রুদ্রর তেমন আগ্রহ নেই। সে আসলে দুর্গাকে বিয়ে করতে চায় না। এর নেপথ্যে রয়েছে এক ইতিহাস। ফলে বিয়ে এড়িয়ে যাওয়ার নানা ফন্দি আঁটতে থাকে রুদ্র। শেষে ঘটে যায় অন্য কিছু। এটাই ‘মিশন দুগ্গা দুগ্গা’র গল্প। ছবিটি জ়ি বাংলা সিনেমাতে সম্প্রচারিত হবে আগামী ৩০ অক্টোবর। এই প্রথম অভিনেত্রী খেয়ালি ঘোষ দোস্তিদারের পুত্র অভিনেতা আদিত্য সেনগুপ্ত পরিচালনা করলেন একটি ছবি। এবং এই প্রথম কোনও ছবি প্রযোজনা করলেন পরিচালক রাজা চন্দ। রুদ্রর চরিত্রে অভিনয় করেছেন রাহুল দেব বসু। দুর্গার চরিত্রে অনুশা বিশ্বনাথন।

 

এই প্রথম ছক ভাঙলেন রাহুল

রাহুলকে যাঁরা ‘বাজল তোমার আলোর বেণু’, ‘কাদম্বিনী’ ধারাবাহিক কিংবা ‘খায় খুকু আয়’-এর মতো ছবিতেও দেখেছেন, তাঁরা জানেন তাঁকে হিরোর চরিত্র দেওয়া হলেও, সেই হিরো আসলে বড্ড জটিল। বলা ভাল, ‘ভিলেনসুলভ নায়ক’। এই প্রথম এমন এক হিরোর চরিত্রে রাহুলকে দেখা যাবে, যে কিনা রোম্যান্টিক টাইপের। রাহুল বলেছেন, “আমি আগে যে রকম চরিত্রে অভিনয় করেছি, এটা একেবারেই সে রকম নয়। পুরোটাই আলাদা। এই ছকটাই তো ভাঙতে হবে। সেটাই তো টার্গেট হওয়া উচিত। এটা একটা ফিল-গুড ফিল্ম।”

 

রাজা চন্দ প্রযোজক, আদিত্য সেনগুপ্ত পরিচালক

এতদিন লাগাতারভাবে ছবি পরিচালনাই করে এসেছেন রাজা চন্দ। নতুন প্রজন্মের অভিনেত্রী-অভিনেত্রী এবং পরিচালককে নিয়ে এই প্রথম ছবি প্রযোজনা করলেন তিনি। বিষয়টি তাঁর কাছেও যথেষ্ট চ্যালেঞ্জের। প্রথম প্রযোজনা হিসেবে তিনি বেছে নিয়েছেন একটি মিষ্টি প্রেমের গল্পকেই। অন্যদিকে আদিত্য় সেনগুপ্তকে দর্শক দেখেছেন ‘প্রজাপতি বিস্কুট’ ছবির হিরোর চরিত্র। তিনি অভিনেত্রী এবং নাট্যব্যক্তিত্ব খেয়ালি ঘোষ দোস্তিদারের পুত্র। এই প্রথম কোনও ছবিতে অভিনয় করেছেন তিনি।

 

ফের ‘দুর্গা’ হলেন অনুশা

মাস খানেক আগেই মুক্তি পেয়ে অনীক দত্তর ‘অপরাজিত’ ছবিটি। সত্যজিৎ রায়ের ‘পথের পাঁচালী’ তৈরির গল্প নিয়ে তৈরি হয়ছিল সেই ছবি। সেখানে দুর্গা, থুড়ি উমা হয়েছিলেন অনুশা বিশ্বনাথন। ‘মিশন দুগ্গা দুগ্গা’তেও অনুশাই দুর্গা। চরিত্রটি অনুশার মতো একেবারেই নয়। সেটাও একটা চমক এই ছবিতে।

একুশে সংবাদ/ টি.9/ রখ

Link copied!