AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বছর ৪২-এর বঙ্গসুন্দরীর যৌ’ন আবেদন দেখে চোখ ফেরানো দায়


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৪১ পিএম, ১২ অক্টোবর, ২০২২
বছর ৪২-এর বঙ্গসুন্দরীর যৌ’ন আবেদন দেখে চোখ ফেরানো দায়

টলিপাড়ায় কেরিয়ার শুরু করলেও ইদানিংকালে আর সেইভাবে বাঙলা ছবিতে দেখা যায় না এই বাঙালি অভিনেত্রীকে। অথচ টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে রয়েছেন তিনি। শুধু নিজের সৌন্দর্য নয় তার পাশাপাশি মারকাটারি অভিনয় দিয়ে মুগ্ধ করেছেন দর্শকদের

 

তিনি হলেন পাওলি দাম। আর শুধুমাত্র টলিউড নয় বরং বলিউডেও অন্যতম জনপ্রিয় নায়িকা তিনি। এবার সম্প্রতি নায়িকার হিন্দি ওয়েব সিরিজ মুক্তি পেলো যার নাম কর্মযুদ্ধ। তাঁর সঙ্গে অভিনেতা সতীশ কৌশিক ও আশুতোষ রাণা নজর কেড়েছেন। রয়েছেন আর এক বাঙালি অভিনেতা চন্দন রায় সান্যাল।

 

কলকাতা শহরকে কেন্দ্র করেই তৈরি হয়েছে কর্মযুদ্ধ। ওয়েব সিরিজে পাওলি একজন সফল ব্যবসায়ী। নিজের সৎ ছেলেকে খুব ভালোবাসেন তিনি। এরপরেই গল্পে এন্ট্রি নেবে সৎ ছেলের প্রিয় বন্ধু। তারপরেই পাল্টে যাবে গল্প। আসবে একাধিক টুইস্ট। সিরিজটি অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করে ফেলেছে এর মধ্যেই।

 

শুধু অভিনয় নয় পাশাপাশি খালি গলায় গান গেয়েছেন পাওলি। সেই গানে মুগ্ধ গোটা নেট দুনিয়া। এই গল্পটি শুরু হচ্ছে রায় পরিবারকে কেন্দ্র করে। ক্ষমতা ধরে রাখা এবং ক্ষমতা

 

পাওয়ার লড়াই হচ্ছে এই গল্পে। ব্যবসায়ী মহিলার থেকে ছেলের বন্ধুর সঙ্গে জটিল সম্পর্ক সবকিছু দর্শকদের মনে দাগ কেটে গেছে। এমনকি কলকাতার ঝলক আকর্ষণ করেছে বাঙালিরা আবেগকে।

 

বারবার নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন ভুলিয়েছেন অভিনেত্রী পাওলি দাম। এবারেও তার ব্যতিক্রম হলো না। টলিপাড়ায় কেরিয়ার শুরু করলেও ইদানিংকালে তিনি ব্যস্ত হিন্দি সিনেমাতে।

 

একাধিক নতুন ছবি ও ওয়েব সিরিজের কাজে ব্যস্ত নায়িকা। কিছুদিন আগেই অরিন্দম শীল পরিচালিত ব্যোমকেশ হত্যামঞ্চ ছবিতে দেখা গিয়েছে তাঁকে। হট স্টার স্পেশালে দেখা যাবে কর্মযুদ্ধ।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

Link copied!