AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুক্তির আগেই দরশা’র আয় ১২৭ কোটি টাকা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:২৮ পিএম, ৮ অক্টোবর, ২০২২
মুক্তির আগেই দরশা’র আয় ১২৭ কোটি টাকা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা নানি। তাকে নিয়ে পরিচালক শ্রীকান্ত ওডেলা নির্মাণ করছেন ‘দরশা’ সিনেমা। এর কেন্দ্রীয় নারী চরিত্রে দেখা যাবে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কীর্তি সুরেশকে।

 

সম্প্রতি সিনেমাটির একটি লিরিক্যাল ভিডিও ও মোশন পোস্টার প্রকাশিত হয়েছে। যা দর্শক-শ্রোতাদের প্রশংসা কুড়িয়েছে। সবকিছু ঠিক থাকলে ২০২৩ সালের ৩০ মার্চ মুক্তি পাবে সিনেমাটি। কিন্তু এরই মধ্যে সিনেমাটি শত কোটি রুপি আয় করেছে!

 

গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, ৫০ কোটি রুপি বাজেটের এ সিনেমা নিয়ে চিন্তা নেই প্রযোজকের। কারণ সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশের পর একটি ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে ৩০ কোটি রুপির বেশি চুক্তি করেছে। তেলেগু ভাষার এ সিনেমা অন্য ভাষার সত্ত্ব বিক্রি হয়েছে প্রায় ১০ কোটি রুপি। স্যাটেলাইট সত্ত্ব বিক্রি হয়েছে ২০ কোটি রুপি। তেলেগু রাজ্যের প্রেক্ষাগৃহে মুক্তির জন্য ৪০ কোটি রুপিতে বিক্রি করেছে সিনেমাটি। যার মোট আয় দাঁড়ায় ১০০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১২৭ কোটি ১৭ লাখ ৪১ হাজার ৯৭৭ টাকা)।

 

বাস্তব ঘটনা অবলম্বনে গড়ে উঠেছে সিনেমাটির গল্প। তেলেঙ্গানা রাজ্যের গোদাবরিখানি গ্রামের কাছে ঘটনাটি ঘটেছিল। পরিচালক শ্রীকান্ত ওডেলার বাড়িও এই অঞ্চলে। সিনেমাটির বড় অংশের শুটিং হবে গ্রামীণ সেটে। এজন্য হায়দরাবাদের কাছে ১২ একর জায়গাজুড়ে একটি সেট তৈরি করা হয়েছে। তাতে ব্যয় হয়েছে ১২ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৩ কোটি ৭৮ লাখ ৭২ হাজার ৫৩৫ টাকা)।

 

মালায়ালাম অভিনেতা রোশান ম্যাথিউ সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন। তা ছাড়াও অভিনয় করছেন— প্রকাশ রাজ, রাজেন্দ্র প্রসাদ, সাই কুমার, জরিনা ওয়াহাব প্রমুখ।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!