AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ষ্টার জলসা অভিনেত্রী সৌমীর উন্মুক্ত বক্ষবিভাজিকায় বোল্ড আউট সোশ্যাল মিডিয়া


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:২৯ পিএম, ৬ অক্টোবর, ২০২২
ষ্টার জলসা অভিনেত্রী সৌমীর উন্মুক্ত বক্ষবিভাজিকায় বোল্ড আউট সোশ্যাল মিডিয়া

টেলিভিশন তারকা সৌমি ঘোষের অভিনয় বারবারই মুগ্ধ করে ছোট পর্দার দর্শককে। তাঁর অভিনয় দক্ষতা যেমন দর্শকমহলে প্রসিদ্ধ ঠিক তেমনই সৌমি ঘোষের স্টাইল স্টেটমেন্টেও হয়ে ওঠে পেজ থ্রি-র হট আইটেম।

 

টেলি নায়িকার বোল্ড অবতারে ফটোশুট উষ্ণতার পারদ চড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সৌমী অভিনয় করছেন স্টার জলসা-র ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে। যেখানে ধিঙ্গী ম্যাডামের বোন হয়েছেন সৌমী।

 

‘আয় তবে সহচরী’ ধারাবাহিক করার আগে ‘ওগো নিরুপমা’ ধরাবাহিকে দেখা গিয়েছিল সৌমিকে। চলতি বছর স্টার জলসার শুরু হয়েছে এই নতুন ধারাবাহিক ‘আয় তবে সহচরী’। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। দুজন অসম বয়সী নারীর বন্ধুত্বের গল্পই বলছে এই ধারাবাহিক।

 

সিরিয়ালের গল্প একটাই আলাদা হয়, এমনই একটি সিরিয়াল হল ষ্টার জলসার ‘ওগো নিরুপমা’ সিরিয়ালটি। সিরিয়ালের নিরুপমার কাহিনী দেখানো হয়েছে। দেখতে সামান্য এক মেয়ে কিভাবে নিজের পরিচিতি গড়ে তোলে গ্ল্যামার ওয়ার্ল্ডে সেটাই সিরিয়ালের কাহিনী।

 

তবে শুধু পোশাক নিয়ে নয় তিনি নাকি বেসুরো গলায় উল্টোপাল্টা গান গাওয়ার চেষ্টা করেন এমন অভিযোগ করে কম ট্রোলিং এর শিকার হতে হয়নি তাঁকে।

কী হয়েছিল?

 

শীতের শুরুর সময়টা টলিপাড়ার একাধিক তারকা স্টেজ পারফরমেন্স করে থাকেন। শুধু গায়ক-গায়িকারা নন, স্টেজ শো করতে চান অভিনেতারা। আর সেরকম এক অনুষ্ঠানেই ট্রোলড হয়েছিলেন ‘ওগো নিরুপমা’র উর্মি অর্থাৎ সৌমি ঘোষ।

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে মিউজিক ব্যান্ডের সাথে ফুল যোশে দলের মেহেন্দির ‘হায়ো রব্বা’ গাইছেন অভিনেত্রী। আর তা নিয়েই হয়েছে ট্রোলিং। কমেন্ট সেকশনে যাকে বলে সৌমিকে তুলোধনা করেছে নেটপাড়া।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

Link copied!