AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমি স্নান-খাওয়া কিছুই করি না আলিয়াকে না দেখতে পেলে: রণবীর কাপুর


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:১৭ এএম, ১৮ সেপ্টেম্বর, ২০২২
আমি স্নান-খাওয়া কিছুই করি না আলিয়াকে না দেখতে পেলে: রণবীর কাপুর

আলিয়াকে না দেখতে পেলে আমি স্নান-খাওয়া কিছুই করি না: রণবীর কাপুরস্ত্রী পাশে না থাকলে কিছুই করতে পারেন না ঠিক করে।

 

স্ত্রী আলিয়া ভাটের ব্যাপারে নাকি খানিক উদাসিন রণবীর কাপুর– তাঁর বিরুদ্ধে এ অভিযোগ মোটেও নতুন নয়। তাঁর ভক্তদেরও বক্তব্য সম্পর্কে আলিয়া ভাট যতটা সক্রিয় ততটা নাকি নন কাপুর সন্তান। তবে রণবীরের সাফ দাবি, আলিয়াকে ছাড়া নাকি এক বিন্দুও চলে না তাঁর। চোখের সামনে আলিয়াকে তাঁর চাই-ই। খাওয়া থেকে স্নান– স্ত্রী পাশে না থাকলে কিছুই করতে পারেন না ঠিক করে।

 

এক সাক্ষাৎকারে রণবীরকে যখন প্রশ্ন করা হয় বাস্তব জীবনে তিনি কতটা আলিয়ার উপর নির্ভরশীল রণবীর বলেন, “সবাই বলে আমি নাকি ভীষণ স্বাধীন। কিন্তু সত্যি কথা বলতে আমি ওর উপর পুরোপুরি নির্ভরশীল। আমি বাথরুমে যাই না খাই না যদি না জানতে পারি আলিয়া কোথায়। আমি সব সময় ওকে আমার পাশে চাই। যদি কিছু রোম্যান্টিক নাও করি ও আমার পাশে বসে থাকুক, ব্যস এটাই চাই আমি।” রণবীরের বক্তব্যকে সমর্থন করেছেন আলিয়া ভাটও। তাঁরও বক্তব্য একা একা নাকি কোনও কাজই ঠিক করে গুছিয়ে করতেই পারেন না রণবীর। সব কাজ ফেলে রাখেন শেষ মুহূর্ত পর্যন্ত। স্বামী-স্ত্রীর মধ্যে রোম্যান্স ভরপুর। নাই বা লোকে দেখুক তা।

 

প্রসঙ্গত, কিছুদিন আগেই রণবীর আলিয়ার প্রতি ‘খারাপ ব্যবহারের’ কারণে হয়েছিলেন ট্রোল্ড। রণবীরের সঙ্গে ধর্ম প্রযোজনা সংস্থার অফিসে এসেছিলেন অভিনেত্রী। সেখানেই রণবীরের চুল ঠিক করে দেওয়ার জন্য উদ্যত হন আলিয়া। যদিও ব্যাপারটি মোটেও ভাল ভাবে নেননি রণবীর। যে মুহূর্তে আলিয়া তাঁর চুল ঠিক করতে উদ্যত হন তাঁর চোখে মুখে ফুটে ওঠে বিরক্তির ভাব। আলিয়ার হাত সরিয়ে দেন তিনি। আর এতেই রেগে যান আলিয়ার ভক্তরা। যদিও রণবীরের বক্তব্য তাঁর কৃত কাজের তুলনায় একেবারেই ভিন্ন। আলিয়া কী বলবেন?

একুশে সংবাদ/ 9.টি/ রখ

Link copied!