AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ব্রহ্মাস্ত্র দিয়ে আয় ফিরলো বলিউডে!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:১৪ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০২২
ব্রহ্মাস্ত্র দিয়ে আয় ফিরলো বলিউডে!

পাঁচ বছরের দীর্ঘ শুটিংয়ের পর অবশেষে মুক্তি পেল বলিউডের তারকা দম্পত্তি রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান-শিবা’। অ্যাকশনে ভরা ট্রেইলার দেখে এর আগে অন্তর্জালে চলেছিল নানা আলোচনা। আর মুক্তির প্রথম দিনই বক্স অফিসে বেশ ভালো সংগ্রহ।

বলিউডভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, শুক্রবার (৯ সেপ্টেম্বর) ভারতের প্রায় ৫ হাজার পর্দায় ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পায়। সায়েন্স ফিকশন ঘরানার এই সিনেমা নিয়ে দর্শকের আগ্রহও ছিল বেশি। মুক্তির আগেই প্রায় ২৩ কোটি রুপির অগ্রিম টিকিট বিক্রি হয়েছে। মুক্তির দিন ভারতের বক্স অফিসে বেশ ভালো শুরু করেছে। বাণিজ্য পূর্বাভাস, মুক্তির দিন সিনেমাটি বক্স অফিসে সংগ্রহ করেছে ৩৬.৫০ কোটি থেকে ৩৮.৫০ কোটি রুপি।

হাঙ্গামা বলছে, ৩৭ কোটি রুপির মধ্যে হিন্দি ভার্সনের সংগ্রহ ৩২ কোটি এবং দক্ষিণি ভার্সনের সংগ্রহ পাঁচ কোটি রুপি। ওপেনিং ডে ইঙ্গিত দিচ্ছে, তিন দিনে ১০০ কোটির এলিট ক্লাবে পৌঁছাতে পারে সিনেমাটি।

হালে বলিউডের সিনেমা বক্স অফিসে ভালো সংগ্রহ করতে পারছে না। দক্ষিণি সিনেমার জয়জয়কার। সে হিসাবে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার এই ফল আশাব্যাঞ্জক।

সিনেমায় রণবীর কাপুরের চরিত্রের নাম শিব, যিনি পৃথিবীকে রক্ষা করতে চান। সঙ্গী আলিয়া ভাট।

ট্রেইলারে দেখা গেছে, শিবের (রণবীর কাপুর) সঙ্গে দেখা ইশার (আলিয়া ভাট)। দ্রুতই শিব বুঝতে পারলেন, ব্রহ্মাস্ত্র পাওয়ার জন্য প্রাচীন বাহিনী যুদ্ধে লিপ্ত হচ্ছে। আমরা সেখানে দুজন ভালো মানুষকেও দেখতে পাই, তিনি অমিতাভ বচ্চন ও নাগার্জুন। সিনেমার খলচরিত্রে মৌনী রায় (জুনুন)। অন্ধকার শক্তিকে রুখতে পরে শিব হাতে অস্ত্র তুলে নেয় এবং পৃথিবীকে রক্ষা করে।

এর আগে পরিচালক অয়ন মুখার্জি জানিয়েছিলেন, সিনেমাটিতে বিশেষ দৃশ্যে হাজির হবেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ট্রেইলারে শাহরুখ খানকে দেখা গেছে। তিনি বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন।

অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রথম বারের মতো জুটি বাঁধলেন অফ-স্ক্রিন কাপল রণবীর-আলিয়া। এটি ট্রিলজির প্রথম পর্ব। তার পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি তিন ভাগে মুক্তি দেওয়া হবে। প্রথম অংশের নাম রাখা হয়েছে ‘শিবা’। রণবীর-আলিয়া ছাড়াও এতে অভিনয় করছেন, অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায় প্রমুখ। হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’।

 

একুশে সংবাদ/এসএপি/

Link copied!