AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিরাটের ফর্মে ফেরায় খুশির বন্যা আনুশকার ঘরে


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১০:৪২ এএম, ৯ সেপ্টেম্বর, ২০২২
বিরাটের ফর্মে ফেরায় খুশির বন্যা আনুশকার ঘরে

এক সময়ের বিশ্বসেরা ব্যাটার ভারত দলের সাবেক অধিনায়ক বিরাট কোহলি। বেশ কিছ সময় ধরে ব্যাট যেন কোন কথায় শুনছিল না তার। যার দরুন হারাতে হয়েছে অধিনায়কত্ব। এমনকি কী জাতীয় দল থেকে তাকে বাদ দেওয়ার কথাও শোনা যাচ্ছিল। তবে এবার সব ব্যর্থতা কাটিয়ে  এশিয়া কাপ দিয়ে ক্রিকেটে রাজসিক প্রত্যাবর্তন হয়েছে বিরাটের। সিরিজে নিজেদের শেষ টি-টোয়েন্টিতে সেঞ্চুরি পেয়েছেন তিনি।

ক্যারিয়ারের এটি ৭১তম সেঞ্চুরি কোহলির। স্বামীর প্রত্যাবর্তনে খুশির বন্যা বইছে আনুশকার ঘরে। এতোদিন কোহলির অফ ফর্মের কারণে আনুশকাকে কম কথা শুনতে হয়নি।

তাই কোহলির কামব্যাক বিশেষ আনন্দের আনুশকার কাছে। সেঞ্চুরি করার পরের মুহূর্ত শেয়ার করে নিলেন অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায়। লিখলেন, ‘সবকিছুতে তোমার পাশে আছি’। বিরাটের তিনটি ছবি সোশ্যালে শেয়ার করেছেন তিনি।

ম্যাচ শেষ হওয়ার পর নিজের এই সেঞ্চুরি অনুশকা আর মেয়ে ভামিকাকে উৎসর্গ করেছেন বিরাট। স্টার স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে কোহলি বলেন, ‘এই যে তুমি আমাকে এখানে দাঁড়িয়ে থাকতে দেখছ এখন, এর পেছনে আছে এমন একটা মানুষ যে আমার জন্য নিজের সবটা উৎসর্গ করেছে। পাশে ছিল সব খারাপ সময়ে। আর সেটা আনুশকা। আর তাই এই ১০০টা ওর জন্য আর আমাদের মেয়ে ভামিকার জন্য।’

বিরাটকে নিয়ে বরাবরই সমালোচনার মুখে পড়তে হয় আনুশকাকে। সেটি স্বামীর খারাপ খেলা হোক বা ছুটি কাটানো, কটাক্ষের তীর বারবার ঘুরেফিরে আসে সেই আনুশকার দিকেই। তবে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই একে-অপরের পাশে থাকার বার্তা দিয়ে বিরুশকা বুঝিয়ে দেন তাদের সম্পর্কের ভিত কতটা মজবুত।

একুশে সংবাদ/এসএপি/

Link copied!