AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এই মুহূর্তে বিয়ে ভাঙতে চান না রাজীব-চারু


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:০৬ পিএম, ২ সেপ্টেম্বর, ২০২২
এই মুহূর্তে বিয়ে ভাঙতে চান না রাজীব-চারু

এ বছরের প্রথম দিকে শোনা গিয়েছিল দিদি সুস্মিতা সেনের সম্পর্ক ভাঙনের পর ভাই রাজীব সেনেরও দাম্পত্যে চিড় ধরেছে। স্ত্রী অভিনেত্রী চারু অসোপার সঙ্গে এক ছাদের তলায় থাকেন না বলেই ছিল গুঞ্জন। তবে এখন রাজীব এবং চারু দু’জনের গলায়ই অন্য সুর। এই মুহূর্তে বিয়ে ভাঙতে চান না তাঁরা। নিজেদের সম্পর্ককে আরও একটা সুযোগ দিতে চান।

গণেশ চতুর্থীর শুভক্ষণে মেয়ে কোলে এমনই এক সুখী পরিবারের ছবি সকলের সঙ্গে ভাগ করে নিজেদের এই গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত সকলের সঙ্গে ভাগ করে নিলেন রাজীব। তিনি লেখেন, ‘বিয়ে, সম্পর্ক দুটোই পূর্ব নির্ধারিত। হ্যাঁ, এটা ঠিকই আমরা প্রথমে সম্পর্ক ভেঙে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। তবে এখন আমরা ঠিক করেছি নিজেদের সম্পর্ককে আরও একটা সুযোগ দেওয়ার। আমাদের মেয়ে জিয়ানার প্রতি মা-বাবা হিসাবে আমাদের একটা কর্তব্য আছে। যা পালন করতে চাই। আমাদের আশীর্বাদ করুন।’

২০১৯ সালে বাঙালি রীতিতে তিন দিন ধরে মহাসমারোহে বিয়ে করেছিলেন চারু এবং রাজীব। গত বছর কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তাঁরা। একরত্তি জিয়ানার পিসি সুস্মিতাও একা‌ধিক পোস্টে তাঁর ভাইঝিকে নিয়ে লেখালেখি করেছেন। ২০২০ সালে প্রথম বিবাহবার্ষিকী পালন করেননি বলেও অনেকের মনে প্রশ্ন জেগেছিল। কিন্তু কন্যাসন্তানের জন্ম দেওয়ার পরে সব প্রশ্ন চাপা পড়ে যায়।

একুশে সংবাদ/ আ.বা/ রখ

Link copied!