AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুক্তি পেল আয় খুকু আয়, বাবাকে নিয়ে যা লিখল প্রসেনজিৎ পুত্র মিশুক


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৫৮ পিএম, ১৭ জুন, ২০২২
মুক্তি পেল আয় খুকু আয়, বাবাকে নিয়ে যা লিখল প্রসেনজিৎ পুত্র মিশুক

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘আয় খুকু আয়’ সিনেমাটি মুক্তি পাওয়ায় বাবাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন বুম্বাদার ছেলে মিশুক।

 

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘আয় খুকু আয়’ বহু প্রতীক্ষার পর আজ মুক্তি পাচ্ছে। ইতিমধ্যেই প্রসেনজিতের এই ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, অমিতাভ বচ্চনের মতো তারকারা। আর এবার বাবাকে নিয়ে মন ভরানো পোস্ট করলেন প্রসেনজিতের ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায়।

 

তৃষাণজিৎ ওরফে মিশুক একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাঁকে দেখা গেল ‘আয় খুকু আয়’এর টি-শার্ট গায়ে পরে থাকতে। ছবির সঙ্গে একটা গানও জুড়ে দিয়েছেন। 'আয় খুকু আয়' ছবি টাইটেল ট্র্যাক জুড়ে ছবি শেয়ার করে মিশুক লিখলেন, ‘অল দ্য বেস্ট বাবা’।

 

তৃষাণজিতের এই পোস্ট শেয়ার করে নিয়েছেন প্রসেনজিতের অনস্ক্রিন মেয়ে দিতিপ্রিয়া রায়। ধন্যবাদও জানিয়েছেন মিশুককে।

১৭ মে মুক্তি পেল ছবিখানা। ‘আয় খুকু আয়’ সিনেমায় দিতিপ্রিয়ার নাম ‘বুড়ি’ আর ওর বাবা ‘নির্মল’। এই নির্মল আবার প্রসেনজিতের বড় ভক্ত। স্টেজে প্রসেনজিত হয়ে লোকের মনোরঞ্জন করেন। এটাই তার পেশা। গ্রাম্য নির্মল একা হাতে মেয়েকে মানুষ করে। খুকুকে বড় করে তোলে। তবে মেয়ের সঙ্গে মনোমালিন্য হয় যখন সে বলে বাবার মতোই স্টেজে উঠে সে পারফর্ম করতে চায়। রাজি হয় না নির্মল। আর এসবের মাঝেই খুকুর সঙ্গে ঘটে যায় দুর্ঘটনা। আর তখনই সাদামাটা নির্মলের খোলস ছেড়ে বেড়িয়ে আসে প্রতিবাদী বাবা। দোষীদের শাস্তি দেওয়াই যার একমাত্র লক্ষ্য।

 

দিনকয়েক আগেই এক অনুষ্ঠানে অনস্ক্রিন মেয়ে দিতিপ্রিয়ার প্রসঙ্গে প্রসেনজিৎ বলেন, ‘দিতিকে দিতিপ্রিয়া বলতে আমার কষ্ট হয়। এত ছোট ও। সিনেমায় বলার জন্য তো মাঝে মাঝে বুড়ি বলেও ডেকে ফেলি। আর ও আমায় বাবা বলে ডাকে।’

 

একুশে সংবাদ/হ.ট/রখ

Link copied!