ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

চলচ্চিত্রের খল অভিনেতা ডিপজল শিল্পী সমিতি থেকে পদত্যাগ করছেন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:১৪ পিএম, ২০ এপ্রিল, ২০২২
চলচ্চিত্রের খল অভিনেতা ডিপজল শিল্পী সমিতি থেকে পদত্যাগ করছেন
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন। তিনি চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির নির্বাচনে অংশ নেওয়ার জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে।

এদিকে শিল্পী সমিতির গঠনতন্ত্রে বলা হয়েছে, সিনেমা সংশ্লিষ্ট অন্য কোনো সংগঠনের কার্যকরি পরিষদের সদস্য হলে তিনি কোনো পদের জন্য যোগ্য বিবেচিত হবেন না। সুতরাং ডিপজলকে প্রযোজক-পরিবেশক সমিতির নির্বাচন করতে হলে শিল্পী সমিতির পদ ছাড়তেই হবে।

ডিপজল গণমাধ্যমকে বলেছেন, ‘আমি এই নিয়ম জানতাম না। জানলে প্রযোজক পরিবেশক সমিতির নির্বাচনে মনোনয়ন জমা দেওয়ার আগেই শিল্পী সমিতিতে পদত্যাগপত্র জমা দিতাম। এখন যখন জানলাম, যত তাড়াতাড়ি পদত্যাগপত্র জমা দেওয়া যায়, দিয়ে দিচ্ছি।’

অন্যদিকে শিল্পী সমিতি থেকে জানা যায়, এখনো চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির সহ-সভাপতি  ডিপজলের পদত্যাগপত্র পাননি।  গত ২৮ জানুয়ারি  তিনি অনুষ্ঠিত নির্বাচনে মিশা-জায়েদ প্যানেল থেকে অংশ নিয়ে জয়লাভ করেন।এবারের নির্বাচন নিয়ে নাটকীয়তার শেষ নেই। 

আগামী ২১ মে অনুষ্ঠিত হবে প্রযোজক-পরিবেশকদের নির্বাচন। সেখানে ডিপজল সাধারণ সম্পাদক পদে প্রার্থী হবেন। যদিও এখনো আইনি ঝামেলা চলছে সাধারণ সম্পাদক পদ নিয়ে।

একুশে সংবাদ /ঢা.পো /এস.আই