ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

‘আমি নির্ভীক, দুনিয়া বলে নির্লজ্জ’


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:০৮ পিএম, ২ মার্চ, ২০২২
‘আমি নির্ভীক, দুনিয়া বলে নির্লজ্জ’

গত বছর পর্ন ছবি তৈরির অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। প্রায় তিন মাস জেল খেঁটে জামিন পেয়েছিলেন গত সেপ্টেম্বর মাসে। 

রাজ কুন্দ্রার গ্রেপ্তারের সময় থেকেই কঠিন সময় যাচ্ছে শিল্পার। রাজের কাজ সম্পর্কে কোনো তথ্য না থাকলেও রাজের সঙ্গেই টানা হয় তার নামও। মিডিয়ার প্রশ্ন এড়াতে লোকচক্ষুর আড়ালে চলে গিয়েছিলেন শিল্পা।

এরই মাঝে মুক্তি পায় প্রিয়দর্শনের ছবি ‘হাঙ্গামা টু’। ছবির প্রচারেও সেসময় বিশেষ দেখা মেলেনি শিল্পার। যদিও এরপর জামিনে মুক্তি পান রাজ কুন্দ্রা। শিল্পাও কাজে ফেরেন। রিয়ালিটি শোয়ের বিচারকের আসনে দেখা যায় তাকে। 

এমনকি বিভিন্ন পার্টিতেও দেখা মেলে তার। সম্প্রতি শিল্পার বোন শমিতার জন্মদিনে একসঙ্গে দেখা যায় রাজ ও শিল্পাকে। সব মিলিয়ে ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হতে থাকে শিল্পার জীবনে। এরই মাঝে সুখবর দিয়ে তিনি জানিয়েছেন, মুক্তি পেতে যাচ্ছে তার নতুন ছবি ‘সুখি’।

ছবির পোস্টার দেখেই বোঝা যাচ্ছে ছবিতে নানা মুডে ধরা দেবেন শিল্পা। পরিচালক সোনাল যোশীর ছবির নাম ‘সুখি’ ছবির ট্যাগলাইন নির্ভীক, নির্লজ্জ, বেপরোয়া। 

পোস্টার শেয়ার করে ক্য়াপশনে শিল্পা লিখেছেন, একটু নির্ভীক আমি, আমার জীবন একটা খোলা বই, দুনিয়া আমায় নির্লজ্জ বলে তো কী? আমার স্বপ্ন কারোর থেকে কম না। 

একুশে সংবাদ/এসএস