ঢাকা বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ছেলের ডিভোর্স নিয়ে মুখ খুললেন ধানুশের বাবা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:২৮ পিএম, ২১ জানুয়ারি, ২০২২
ছেলের ডিভোর্স নিয়ে মুখ খুললেন ধানুশের বাবা

১৮ বছরের সংসার ভেঙেছে তামিল সুপারস্টার ধানুশের । ১৭ জানুয়ারি রাতে স্ত্রী ঐশ্বরিয়া রজনীকান্তের সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা এক টুইট বার্তায় জানিয়েছেন এ তারকাযুগল। সেই থেকে এ ঘটনা নিয়ে বিতর্ক দানা বেঁধেছে।


তবে নায়ক ধানুশের বাবা পরিচালক কস্তুরী রাজা বলছেন, এ বিচ্ছেদ নয়। ধানুশ-ঐশ্বরিয়ার মধ্যে পারিবারিক বিবাদ হয়েছে।


তামিল দৈনিক ডেইলি থানথির বরাতে ইন্ডিয়া ডটকম এ খবর জানিয়েছে। কস্তুরী রাজা বলেছেন, ধানুশ ও ঐশ্বরিয়ার কিছু বিষয়ে মতাদর্শিক পার্থক্য রয়েছে। এটা পারিবারিক বিবাদ, যা সচরাচর প্রত্যেক দম্পতির মধ্যেই ঘটে থাকে। এটা বিচ্ছেদ নয়।

কস্তুরী রাজা বলেন, ‘ধানুশ ও ঐশ্বরিয়া এই মুহূর্তে চেন্নাইয়ে নেই। দুজনেই হায়দরাবাদে। আমি ফোন করে তাদের সঙ্গে কথা বলে কিছু পরামর্শ দিয়েছি।’

সোমবার রাতে ধানুশ ও ঐশ্বরিয়া টুইটে লিখেছিলেন, ‘১৮ বছরের এক সঙ্গে থাকা। বন্ধু, দম্পতি এবং অভিভাবক হিসেবে। একে অপরের শুভাকাঙ্ক্ষী হিসেবে। এই যাত্রা কেবলই একে অপরের সঙ্গ দেওয়ার, বোঝার, বেড়ে ওঠার। একে অপরের জন্য নিজেদের মধ্যে ছোট ছোট বদল ঘটানো এবং তারই সঙ্গে মিলেমিশে যাওয়ার দিন ছিল। আজ এই মুহূর্তে আমরা দুজনে এমন জায়গায় দাঁড়িয়ে আছি, যেখানে আমাদের পথ আলাদা হয়ে গিয়েছে। আমরা সিদ্ধান্ত নিয়েছি, দম্পতি হিসেবে আলাদা পথে হাঁটব। স্বতন্ত্র ভাবে নিজেদের চেনার জন্য সময় নেব।’

২০০৪ সালে ধানুশ ভারতীয় চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা রজনীকান্তের মেয়ে ঐশ্বরিয়াকে বিয়ে করেন। ২০০৬ ও ২০১০ সালে তাঁদের ঘরে দুই পুত্রসন্তান জন্মগ্রহণ করে।

একুশে সংবাদ / আরিফ