AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মা হচ্ছেন সংগীতশিল্পী ন্যানসি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:১৬ পিএম, ১৩ জানুয়ারি, ২০২২
মা হচ্ছেন সংগীতশিল্পী ন্যানসি

ছবি: সংগৃহীত

জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি মা হচ্ছেন। গত বছরের আগস্টে গীতিকার মহসীন মেহেদীকে বিয়ের ছয় মাসের মাথায় এই সুখবর দিলেন তিনি। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) একটি ভিডিওর মাধ্যমে খবরটি প্রকাশ্যে এনেছেন গায়িকা। অবশ্য গত ২৮ ডিসেম্বরই ঢাকা পোস্টের কাছে ন্যানসি তথ্যটি নিশ্চিত করেছিলেন।

এটি হতে যাচ্ছেন ন্যানসির তৃতীয় সন্তান। এর আগের দুই সন্তানের নাম রোদেলা ও নায়লা। অনাগত সন্তানের নাম রেখেছেন মেহনাজ। মহসীন মেহেদীর সঙ্গে আংটি বদল থেকে শুরু করে অন্তঃসত্ত্বা হওয়ার জার্নির কিছু স্থিরচিত্র দিয়ে ভিডিও বানিয়ে নিজের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করেছেন গায়িকা। 

এর আগে ন্যানসি বলেছিলেন, ‘নতুন করে আবার মা হতে পারব, এটা কল্পনাও করিনি। কারণ আমার আগের দুটি সন্তান জন্মের সময় কিছু জটিলতা ছিল। তখন ডাক্তার জানিয়েছিলেন, আমি হয়ত আর মা হতে পারব না। নানান সমস্যা হতে পারে। কিন্তু সেই অনিশ্চয়তা কাটিয়ে আবার মা হচ্ছি, এই আনন্দ সত্যিই ভাষায় প্রকাশ করার মতো না।’

উল্লেখ্য, গানের সুবাদেই মহসীন মেহেদীর সঙ্গে সম্পর্ক হয় ন্যানসির। মেহেদী একজন গীতিকার, পাশাপাশি অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিইও) হিসেবে কর্মরত আছেন। ভালোবাসাকে পরিণতি দিয়ে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। 

নিজের স্বপ্নের মতো করে এই বিয়ের আয়োজন সেরেছিলেন ন্যানসি। জমকালো রূপে নিজেকে সাজিয়েছিলেন। এরপর কাছের মানুষদের নিয়ে করেছিলেন সংবর্ধনার আয়োজন। সেখানে বহু তারকা হাজির হয়ে ন্যানসি-মেহেদী দম্পতিকে শুভেচ্ছা জানান।

একুশে সংবাদ/এসএস
 

Link copied!