ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২, ১৬ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ওমিক্রনের তান্ডবে প্রভাব পড়েছে ক্যাটরিনার বিয়েতে


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৪৩ পিএম, ২৯ নভেম্বর, ২০২১
ওমিক্রনের তান্ডবে প্রভাব পড়েছে ক্যাটরিনার বিয়েতে

আর মাত্র কয়েকদিন পরই বিয়ে করতে যাচ্ছেন ক্যাটরিনা ও ভিকি কৌশল। আনুষ্ঠানিকভাবে এবার এক হবে চার হাত।  তাদের বিয়ের প্রস্তুতি নেওয়া হয়েছে রাজস্থানের জয়পুরে। অতিথি তালিকাও তৈরি করা হয়েছে এরই মধ্যে।

ক্যাটরিনার আনন্দে বাদ সাধছে করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ‘ওমিক্রন’। নতুন এ ভ্যারিয়েন্টে কবল থেকে রক্ষা পেতে বিকল্প চিন্তা করতে হচ্ছে এ জুটিকে। ইচ্ছা ছিল জমকালো আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করবেন। কিন্তু ওমিক্রনের কারণে ছোট করতে হচ্ছে অতিথি তালিকা। বাদ দেওয়া হয়েছে বলিউডের একাংশের নাম। খবর আনন্দবাজার।

ভিড় এড়াতেই এ সিদ্ধান্ত নিয়েছেন ভিকি-ক্যাট। এ জুটির ঘনিষ্ঠ একজন ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ওরা কোনো ঝুঁকি নিতে চাইছেন না। অতিথি তালিকায় সহ-অভিনেতা, পরিচালক, প্রযোজকসহ অনেককেই আমন্ত্রণ জানাবেন বলে ঠিক করেছিলেন। কিন্তু এবার নতুন করে ভাবা হচ্ছে।

বিয়ের তারিখ ক্রমশ এগিয়ে আসছে। কিন্তু এখনো মুখে কুলুপ এঁটে রয়েছেন তারকা জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। ৭ থেকে ৯ ডিসেম্বর ভিকি ও ক্যাটরিনার রাজকীয় বিয়ের আসর বসছে রাজস্থানে। এ খবর তো সবারই জানা।

এবার ক্যাটরিনা ও ভিকির বিয়ে নিয়ে নতুন খবর সামনে এসেছে । সেটি হলো, বিয়ের সব ছবি যাতে বাইরে ছড়িয়ে না পড়ে তার জন্য বিয়েবাড়িতে মোবাইল নিষিদ্ধ করেছে এই জুটি। বিয়ের সব ছবি গোপন রাখতে বিশেষ উদ্যোগ নিলেন এই তারকা জুটি। 

ভারতীয় সংবাদমাধ্যমে ক্যাটরিনা ও ভিকির এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন, পরিবারের সদস্য ও বলিউডে তাদের কাছের বন্ধুদের নিয়েই বিয়ে সারবেন তারা। যে ইভেন্ট ম্যানেজমেন্ট তাদের বিয়ের দায়িত্ব নিয়েছে, তাদের কাছে ক্যাট ও ভিকির কড়া নির্দেশ বিয়েতে যেন কেউই মোবাইল নিয়ে প্রবেশ করতে না পারেন।

এমনকি ক্যাটরিনা ও ভিকির নির্দেশ ছাড়া যারা ছবি তুলবেন তারা কোনো ছবি অন্য কাউকে হস্তান্তর করতে পারবেন না। এমনকি সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে পারবেন না।


একুশে সংবাদ/জা/তাশা