ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২, ১৬ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

যুক্তরাষ্ট্রের ভক্তদের সুখবর দিলেন শাকিব খান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:২৪ পিএম, ২৭ নভেম্বর, ২০২১
যুক্তরাষ্ট্রের ভক্তদের সুখবর দিলেন শাকিব খান

দেশজুড়ে ছড়িয়ে আছে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের ভক্তরা। তার পরিচিতি শহর থেকে বন্দর, সদর থেকে গ্রাম সবখানেই। শুধু দেশ নয়, দেশের বাইরেও অসংখ্য বাঙালি ঢালিউড কিংয়ের ভক্ত। এবার যুক্তরাষ্ট্রে শাকিবের ভক্তদের জন্যই একটি সুখবর দিলেন তিনি নিজেই।

আগামী ৪ ডিসেম্বর শাকিবের সঙ্গে দেখা হওয়ার সুযোগ থাকছে যুক্তরাষ্ট্র প্রবাসী বাঙালিদের। এ কথা তিনি নিজেই জানিয়েছেন। ফেসবুকে একটি ছবি পোস্ট করে নায়ক লিখেছেন, ‘১৪ নভেম্বর নিউইয়র্কে চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডসে অংশ নিতে এসেছিলাম। ওই আয়োজনের পর আয়োজকদের অনুরোধে ও যুক্তরাষ্ট্র প্রবাসী বাঙালি ভাইবোনদের সঙ্গে দেখা করতে আগামী ৪ ডিসেম্বর আসছি ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসে।’

তারকাদের নাম ভাঙিয়ে বিভিন্ন স্থানেই নানারকম অনুষ্ঠান হতে দেখা যায়। সেরকম কোনো প্রতারণার শিকার যাতে ভক্তরা না হন, সে জন্য সতর্ক করে দিয়েছেন শাকিব। তিনি বলেছেন, ‘এর বাইরে যুক্তরাষ্ট্রের আর কোনো অনুষ্ঠানে আমার কোনো ধরনের অংশগ্রহণ থাকছে না।’

গত ১২ নভেম্বর প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রে গেছেন শাকিব। এরপর চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডসের অনুষ্ঠানে নিজের নতুন সিনেমার ঘোষণা দেন। যেটি নির্মাণ করবেন তরুণ নির্মাতা হিমেল আশরাফ। এই সিনেমার ৭০ ভাগ শুটিং হবে লাস ভেগাস, লস অ্যালেঞ্জস, নিউ ইয়র্ক ও হলিউডে। বাকি শুটিং হবে বাংলাদেশে। প্রযোজনা করছে শাকিবের নিজের প্রতিষ্ঠান এসকে ফিল্মস।

উল্লেখ্য, সর্বশেষ ‘গলুই’ সিনেমার শুটিং শেষ করেছেন শাকিব খান। এস এ হক অলিক সরকারি অনুদানপ্রাপ্ত এই সিনেমা নির্মাণ করছেন। এতে শাকিবের বিপরীতে কাজ করেছে পূজা চেরি। শোনা যায় সিনেমাটির জন্য তিনি ৪০ লাখ টাকা পারিশ্রমিক নিয়েছেন।


একুশে সংবাদ/জা/তাশা