AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হিরো আলমের সিনেমায় এবার রানু মণ্ডল


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৪১ পিএম, ৪ নভেম্বর, ২০২১
হিরো আলমের সিনেমায় এবার রানু মণ্ডল

‘এক পেয়ার কা নাগমা হ্যায়’ লতা মঙ্গেশকরের বিখ্যাত গান।  যেটি গেয়ে ভাইরাল হয়েছিলেন পশ্চিমবঙ্গের আলোচিত নারী আনু মণ্ডল। একটি গান নিমিষেই পাল্টে দেয় তার জীবন।এমনকি বলিউডে পর্যন্ত ডাক পান তিনি। এবার রানু মণ্ডল  গাইতে যাচ্ছেন বাংলাদেশের সিনেমায়।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বাংলাদেশের ভাইরাল অভিনেতা-গায়ক আশরাফুল আলম ওরফে হিরো আলম। তিনি জানিয়েছেন বাংলাদেশে দুটি সিনেমায় গাইবেন রানু। আর এই সিনেমা দুটি প্রযোজনা করছেন তিনি। বুধবার তিনি রানু মণ্ডলের নিকট থেকে চূড়ান্ত সম্মতি পান ও একটি চুক্তি সম্পন্ন করেছেন বলেও জানিয়েছেন।

হিরো আলম বলেন, ‘কলকাতার একজন এজেন্ট রয়েছেন যার মাধ্যমে রানু মন্ডলের সঙ্গে যোগাযোগ করেছি। তিনি আমার দুটি সিনেমায় কণ্ঠ দেবেন। আমি তাকে গানের কথাও পাঠিয়ে দিয়েছি। তিনি পছন্দ করেছেন। শিগগিরই আমরা গান দুটি রেকর্ডিং করব।’

হিরো আলম তার অফিশিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাকে রানু মণ্ডলের সঙ্গে ভিডিওকলে কথা বলতে দেখা যায়। আলম এ প্রান্ত থেকে গানের বিষয়ে কথা বলছেন, লিরিকস পাঠাবেন বলে জানান। ওদিকে রানু মণ্ডল আলমের কথার উত্তর দিচ্ছিলেন।

রাজু চৌধুরী এবং বাবু রেজা আশরাফুল আলমের প্রোডাকশনের তৃতীয় এবং চতুর্থ সিনেমা দু’টির পরিচালনা করবেন। জানা গেছে এরপর তিনি ‘টোকাই’ নামে আরেকটি সিনেমা শুরু করবেন।


একুশে সংবাদ/ঢা/তাশা

Link copied!