AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তবে কি ভিডিও গেমের নায়িকা হয়েছেন মেহেজাবিন?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:০০ পিএম, ২৭ অক্টোবর, ২০২১
তবে কি ভিডিও গেমের নায়িকা হয়েছেন মেহেজাবিন?

টিভি পর্দার শীর্ষ জনপ্রিয় অভিনেত্রী রূপে-গুণে অনন্যা মেহজাবীন চৌধুরী। চরিত্রের প্রয়োজনে নানা রূপেই পর্দায় হাজির হন এ অভিনেত্রী। এবার ভক্তদের হৃদয়ের এই রাণীকে দেখা গেল একেবারে ব্যতিক্রম অবতারে।

নিজের ফেসবুক পেজে বুধবার (২৭ অক্টোবর) কয়েকটি ছবি পোস্ট করেন মেহজাবীন। এতে দেখা যায়, একটি সিঁড়িতে বসে আছেন তিনি। তার গায়ে গেরুয়া রঙের পোশাক, মাথায় ফিরোজা রঙের চুল।

ছবিগুলোর ক্যাপশনে মেহজাবীন উল্লেখ করেছেন নব্বই দশকের জনপ্রিয় ভিডিও গেম ‘কিং অব ফাইটারস ৯৬’-এর নাম। তার সাজসজ্জাও হয়েছে ওই গেমের অন্যতম নারী চরিত্র লিওনা হেইদারনের মতো। যিনি কিনা বহু বাধা-প্রতিকূলতা মোকাবিলা করে চূড়ান্ত গন্তব্যে পৌঁছায়। তবে কি কোনো ভিডিও গেমের নায়িকা হয়েছেন মেহেজাবিন?

না, জানা গেছে, একটি বিজ্ঞাপনচিত্রের জন্যই এমন রূপ ধারণ করেছেন মেহজাবীন। টেকনো মোবাইলের নতুন একটি স্মার্টফোনের প্রচারণার জন্যই বিজ্ঞাপনটি বানানো হচ্ছে। এ বিষয়ে অভিনেত্রী বলেছেন, ‘বিজ্ঞাপনে অনেক ভেবেচিন্তে কাজ করি। কারণ এটা বহুবার প্রচার করা হয়। সে ক্ষেত্রে আমাকেও কাজ করার সময় একটু বেশিই সচেতন থাকতে হয়। মনের মতো হলেই কেবল বিজ্ঞাপনে কাজ করি। এ বিজ্ঞাপনের গল্প-ভাবনা এবং আনুষঙ্গিক সবকিছুই আমার ভালো লেগেছে।’

করোনার কারণে অনেকটা সময় নিজের মতো করে কাটিয়েছেন এই নায়িকা। কয়েক দিন আগে ঘুরে এসেছেন সমুদ্রনগরী কক্সবাজার থেকেও। নাটকে মেহজাবীনের ব্যস্ততা চরমে। তাই নিজের জন্যও সেভাবে সময় পান না। সমুদ্র ও উন্মুক্ত পরিবেশের সঙ্গে নিজেকে বন্দী করেছেন ক্যামেরায়।  ছবি শেয়ার করেছেন ভক্তদেরও উদ্দেশ্যে।


একুশে সংবাদ/ঢা/তাশা

Link copied!