ঢাকা রবিবার, ২৮ নভেম্বর, ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

অবশেষে মুক্তির তারিখ ঘোষণা করলো ‘জেমস বন্ড’


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:৫৪ এএম, ২৪ আগস্ট, ২০২১
অবশেষে মুক্তির তারিখ ঘোষণা করলো ‘জেমস বন্ড’

চতুর্থবারের মতো হলিউডের ইতিহাসে অন্যতম জনপ্রিয় সিনেমা ফ্যাঞ্চাইজি ‘জেমস বন্ড’ সিরিজের ২৫তম সিনেমা ‘নো টাইম টু ডাই’ সিনেমা মুক্তির তারিখ ঘোষণা করলো এর প্রযোজনা প্রতিষ্ঠান। জেমস বন্ডের অফিশিয়াল টুইটার অ‌্যাকাউন্ট থেকে মুক্তির নতুন তারিখ ঘোষণা করা হয়েছে।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে লিখেছে, আগামী ২৮ সেপ্টেম্বর লন্ডনের রয়‌্যেল আলবার্ট হলে ‘নো টাইম টু ডাই’ সিনেমার ওয়ার্ল্ড প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। এ সময় উপস্থিত থাকবেন প্রযোজক মিশেল জি, উইলসন, বারবারা, পরিচালক ক্যারি জোজি ফুকুনাগা এবং ড্যানিয়েল ক্রেগ। ৮ অক্টোবর মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

২০২০ সালের ৮ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা ছিল। মহামারি করোনার কারণে সব পরিকল্পনা ভেস্তে যায়। এরপর তারিখ ঠিক হয় একই বছরের নভেম্বরে। করোনা সংকট না কাটার কারণে এ তারিখও বাতিল হয়ে যায়। ওটিটি প্ল‌্যাটফর্মে সিনেমাটি মুক্তি দিতে নারাজ প্রযোজক। এজন‌্য চলতি বছরের এপ্রিলে মুক্তির পরিকল্পনা করেন। কিন্তু তাতেও ব‌্যর্থ হন। সর্বশেষ ৮ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমা।

২০১৯ সালের ৪ ডিসেম্বর মুক্তি পায় এ সিনেমার প্রথম ট্রেইলার। ট্রেইলারে দেখা যায়, ড্যানিয়েল ক্রেগ একজন অবসরপ্রাপ্ত এজেন্ট। তার স্থানে নাশানা লিঞ্চ নতুন জেমস বন্ড হিসেবে যোগ দিয়েছেন। তবে আবারো জেমস বন্ড হয়ে ফেরেন ড্যানিয়েল। অপহরণ হওয়া এক বিজ্ঞানীকে উদ্ধারের মিশনে নামেন। কিন্তু তার এই মিশনে বাধা হয়ে দাঁড়ায় রামি মালেক, যার কাছে রয়েছে অত্যাধুনিক অস্ত্র। প্রযুক্তি, লাস্যময়ী নারী কিংবা ভীতিকর খলনায়ক আর সঙ্গে বুদ্ধিদীপ্ত কৌশলী ভূমিকায় জেমস বন্ড— এবারো সবকিছুই থাকছে।

‘নো টাইম টু ডাই’ সিনেমায় এজেন্ট কিউ হিসেবে দেখা গেছে বেন উইশকে। অন্যদিকে লেয়া সেদু অভিনয় করেছেন ড. ম্যাডেলিন সোয়ান ও অ্যানা ডি আর্মাসের ভূমিকায়। এছাড়াও আছেন রালফ ফীনস, নওমী হ্যারিস প্রমুখ।


একুশে সংবাদ/আরিফ