AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অনির্বাণের সঙ্গে ‍‍`লহ গৌরাঙ্গের নাম‍‍` নেবেন পাওলি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:৪৪ পিএম, ৪ আগস্ট, ২০২১
অনির্বাণের সঙ্গে ‍‍`লহ গৌরাঙ্গের নাম‍‍` নেবেন পাওলি

'শ্রী চৈতন্য'কে নিয়ে ছবি করতে চলেছেন সৃজিত মুখোপাধ্যায়। আগেই ঠিক হয়েছিল 'লহ গৌরাঙ্গের নাম রে' ছবিতে 'মহাপ্রভু' হচ্ছেন পরমব্রত। ছবিতে রয়েছেন অনির্বাণ ভট্টাচার্যও। এবার জানা গেল তাঁর নায়িকার নাম। নায়িকাটি হলো অন্য কেউ না আপনার খুব প্রিয় মুখ পাওলি । এই প্রথম জুটি বাঁধতে চলেছেন অনির্বাণ ও পাওলি।   

গত কয়েকদিন ধরে শিরোনামে সৃজিতের নতুন ছবি 'লহ গৌরাঙ্গের নাম রে'। ঘটনার সূত্রপাত, ওই ছবিতে 'মহাপ্রভু' হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল যীশু সেনগুপ্তকে। তবে তিনি 'না' করে দেন। এতে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর সম্পর্কের চিড় ধরেছে বলে টলিউডে গুঞ্জন। এ প্রসঙ্গে সৃজিতের কাছে জানতে চাইলে জি ২৪ ঘণ্টা ডিজিটালকে তিনি জানান, 'প্রথম থেকেই গৌরাঙ্গ চরিত্রের জন্য় পরমব্রতর কথাই ভাবা হয়েছিল। অন্য যে চরিত্রে যীশুর কথা ভাবা হয়েছিল সেই চরিত্রের কথা যীশুকে জানানোও হয়, তবে যীশু জানায় পরের বছর ছবির শুটিংয়ের আগে আলোচনা করবে।' শেষমেশ 'মহাপ্রভু'র চরিত্রে শেষপর্যন্ত অভিনয় করতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। 'মহাপ্রভু'র সহধর্মিনী হবেন প্রিয়াঙ্কা সরকার। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকছেন অনির্বাণ ভট্টাচার্য। আর এই প্রথম অনির্বাণের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন পাওলি দাম। 

'জাতিস্মর'-র পর রানা সরকারের প্রযোজনায় ছবি পরিচালনা করতে চলেছেন সৃজিত। পাওলিকে নিয়ে প্রযোজক জানালেন,'অত্যন্ত গুণী অভিনেত্রী। অনির্বাণের সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন। নতুন জুটিকে ব্যবহার করতে চেয়েছি। ছবিতে অভিনবভাবে দেখানো হবে গৌরাঙ্গকে।  সৃজিত মুখোপাধ্যায়ের নিজস্ব শৈলী তো থাকবেই।' সিনামাটি মুক্তি পাওয়ার পড়ে বোঝা জাবে কেমন হলো । তাদের জরি কেমন কাজ কলো ।


একুশে সংবাদ/জি/বর্না
 

 

Link copied!